Viral Video: বিয়ের পর কনের পা ছুঁয়ে প্রণাম করলেন বর, ভিডিয়ো জিতে নিল নেটিজ়েনদের মন!

Groom Touches Bride’s Feet: ছক ভাঙা বিয়ে যাকে বলে। বিয়ের পর কনের পা স্পর্শ করে প্রণাম করতে দেখা গেল বরকে। আর সেই ভিডিয়ো নেটদুনিয়ার মন জিতে নিল।

Viral Video: বিয়ের পর কনের পা ছুঁয়ে প্রণাম করলেন বর, ভিডিয়ো জিতে নিল নেটিজ়েনদের মন!
ছকভাঙা বিয়ে! ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2022 | 11:40 AM

অনেক হিন্দু বিবাহের একটি আচার আছে, যেখানে সাত পাকে বাঁধা পড়ার পর স্ত্রীকে তাঁর স্বামীর পা স্পর্শ করতে হয়। অনেকেই যদিও আজকাল আর এই রীতিকে মানেন না। কেন একজন মহিলা তাঁর পুরুষের সামনে মাথা হেট করবেন, এই তত্ত্ব দিয়েই প্রাচীন রীতিটি মানেন না অনেকে। কিন্তু, সময় পরিবর্তিত হচ্ছে এবং অনেক দম্পতি এখন তাঁদের নিজস্ব শৈলীতে এই পুরানো আচারটি পরিবর্তন করছে। বলা ভাল, নিজেদের মতো করে নিচ্ছেন। ছক ভাঙছেন। এমনই একটি ভাইরাল ভিডিয়োতে দেখা গেল, বরকে মাথা নত করে কনের পা স্পর্শ করতে।

ভিডিয়োতে দিতি গোরাদিয়া নামে ওই কনে আচার-অনুষ্ঠান শেষ হওয়ার পরে যখন বর অর্ণব রায় তাঁর পা ছুঁয়েছিল, তখন আনন্দদায়ক ভাবে তিনি অবাক হয়ে যান। এমনকী, তিনি তাঁর পা স্পর্শ করার পরে তাঁরা দুজনেই এমন ভাবে আলিঙ্গান করেন যে তা নেটিজ়েনদের মন ভুলিয়ে দিয়েছে। দিতি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিয়োটি শেয়ার করে লিখেছেন, “আমাদের পণ্ডিত এটা মোটেও পছন্দ করেননি। কিন্তু অনুষ্ঠানের শেষে, তিনি আমাকে ফিসফিস করে বললেন: তুমি একজন খুব ভাগ্যবান মেয়ে। শব্দের প্রতিটি অর্থেই ছিল আগেবগ। আর এটাই আমার বিয়ের সবথেকে বড় স্মৃতি।”

উল্লেখযোগ্য ভাবে, দিতি নিউ ইয়র্ক সিটিতে থাকেন এবং একজন ব্যাঙ্কিং বিশ্লেষক। এছাড়াও তিনি ইনস্টাগ্রামে লাইফস্টাইল ও ফ্যাশন সম্পর্কিত ব্লগ তৈরি করেন এবং 20,000 এরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। নেটপাড়ার লোকজন নব দম্পতির মিষ্টি অঙ্গভঙ্গি পছন্দ করেছেন এবং তাঁদের প্রশংসাও করেছেন।

“ওহ আজ আমি ইন্টারনেটে দেখেছি, এটি সবচেয়ে আরাধ্য একটি জিনিস। আমি বিরক্তিকর কিছুর মধ্য দিয়ে যাচ্ছিলাম। কিন্তু এটি দেখার পরে আমার মন ভাল হয়ে গিয়েছে। ঈশ্বর আপনার মঙ্গল করুন। আপনি একটি রত্ন খুঁজে পেয়েছেন”, এক ব্যবহারকারী লিখেছেন। অন্য একজন মন্তব্য করেছেন, “পণ্ডিত আজীবন আপনার সঙ্গে থাকবেন না। বরং, আপনারাই একে অপরের জন্য থাকবেন। সে কী ভাবছে তা কখনই বিবেচ্য নয়।” তৃতীয় একজন ব্যবহারকারী লিখেছেন, “একজন মেয়ের পায়ে পড়া তার জন্য এত মিষ্টি প্রতিক্রিয়া। কোনও মানুষ করবে না। আমি আশা করি, সে চিরকাল আপনার প্রতি সৎ থাকবে। ঈশ্বর তোমাদের উভয়ের মঙ্গল করুন। আমি তোমাদের সঙ্গে দেখা করিনি। কিন্তু অনেক ভালবাসা ও শুভেচ্ছা পাঠালাম তোমাদের জন্য।”