Viral Video: বুলেট ট্রেনের গতিতে টিকিট কাটছেন, রেলকর্মীর প্রতিভার সঙ্গে পিয়ানোবাদকের মিল খুঁজে পেলেন নেটিজ়েনরা

Rail Ticket Booking: বিদ্যুৎ গতিতে ট্রেনের টিকিট কাটছেন এক ব্যক্তি। তারই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। আর সেই ভিডিয়ো দেখে লোকজন বলছেন, এ যেন সত্যিই বুলেট ট্রেনের গতি।

Viral Video: বুলেট ট্রেনের গতিতে টিকিট কাটছেন, রেলকর্মীর প্রতিভার সঙ্গে পিয়ানোবাদকের মিল খুঁজে পেলেন নেটিজ়েনরা
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2022 | 7:43 PM

মজাদার একটি ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। অবিশ্বাস্য বললেও কম বলা হয় না। রেলের এক কর্মীকে দেখা গেল, ঝড়ের গতিতে টিকিট বুক করতে। এমন ভাবেই তিনি মেশিনে টাচ করে একের পর এক টিকিট বুক করে চলেছেন, দেখে মনে হচ্ছে ঠিক যেন পিয়ানো বাজাচ্ছেন। নেটপাড়ার লোকজন তো এমনটাই বলছেন, ‘পিয়ানো বাজাচ্ছেন নাকি টিকিট বুক করছেন, বুঝতে পারছি না।’ তিনি যত দ্রুত টিকিট বুক করছেন, ঠিক তত দ্রুতই ভাইরাল হয়েছে তাঁর এই ভিডিয়ো। আপনিও ভিডিয়োটা একবার দেখুন, না হলে বিরাট মিস করবেন।

মুম্বই রেলওয়ে ইউজার নামক একটি পেজ থেকে ট্যুইটারে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োতে রেলের এক কর্মীকে দেখা যাচ্ছে, টিকিট ভেন্ডিং মেশিনের সামনে তিনি দাঁড়িয়ে আছেন। আর তাঁর সামনে দাঁড়িয়ে থাকা অগুনতি যাত্রীকে এক ফোঁটাও অপেক্ষা করতে হচ্ছে না। কারণ, এক-একটা টিকিট তিনি বিদ্যুৎ গতিতে কেটে ফেলছেন।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “ভারতীয় রেলের এই কর্মী কোনও এক স্টেশনে মাত্র 15 সেকেন্ডে 3 জন যাত্রীর টিকিট কাটছেন।”

ভিডিয়োটি এতটাই ভাইরাল হয়েছে যে, এই মুহূর্তে তার ভিউ 882k। কেউ কেউ লোকটির এহেন প্রতিভা দেখে বিস্মিত হয়েছেন। একজন লিখলেন, “এই ব্যক্তি যে হারে টিকিট কাটছেন, প্রতি বারে এক বার করে চিৎকার করা উচিৎ অথবা হাততালি তাঁর প্রাপ্য।”

অন্য এক ইউজার আবার জানালেন যে, এই কর্মী নবি মুম্বই স্টেশনের কর্মী। কেউ আবার এ-ও বললেন যে, নবি মুম্বই নয় এই কাণ্ড চেন্নাইয়ের।