Viral Video: এ যেন ‘ম্যানি হায়েস্টে’র দৃশ্য! দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: megha

Updated on: Aug 31, 2021 | 10:01 PM

নিজেদের প্রাণ রক্ষার স্বার্থে সাধারণ মানুষকে ঢাল বানিয়ে গাড়ির সামনে বেঁধে পালানোর চেষ্টা করেছিল ওই ডাকাতের দল। সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Viral Video: এ যেন 'ম্যানি হায়েস্টে'র দৃশ্য! দেখুন সেই ভাইরাল ভিডিয়ো
বন্দি অবস্থায় গাড়িতে বাঁধা ৩ জন স্থানীয়

গত বছর লকডাউন থেকে নেটফ্লিক্সে একটি স্প্যানিশ ওয়েব সিরিজ খুব জনপ্রিয়তা লাভ করে। সেই স্প্যানিশ ওয়েব সিরিজটির নাম ‘ম্যানি হায়েস্ট’ এবং এই সিরিজের গল্প হল ব্যাংক ডাকাতি। নেটফ্লিক্সের অন্যতম জনপ্রিয় এই সিরিজের গল্প এবার যেন বাস্তবে উঠে এল। তবে স্পেনে নয়, ঘটনাটি ঘটল ব্রাজিলে।

ব্রাজিলে এক ব্যাংক ডাকাতির ঘটনা ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। ঘটনায় বন্দি বানানো হয়েছিল সাধারণ মানুষকে, যেখানে নিহত হয়েছেন ৩ জন মানুষ। সংবাদ সূত্রে জানা গিয়েছে, মেশিনগান, বোমা ও ড্রোন সমেত প্রায় ২০ জন ডাকাত মধ্যরাতে সাও পাওলো থেকে প্রায় ২৯০ মাইল দূরে আরাতুবা সিটি সেন্টারের তিনটি ব্যাংকে ডাকাতি চালিয়েছে। নিজেদের প্রাণ রক্ষার স্বার্থে সাধারণ মানুষকে ঢাল বানিয়ে গাড়ির সামনে বেঁধে পালানোর চেষ্টা করেছিল ওই ডাকাতের দল। সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

ডাকাতদের ওই দল সশস্ত্র ভাবে স্থানীয় থানায় আক্রমণ করে এবং সাধারণ মানুষদের অপহরণ করে ঢাল বানায়। ইউরি ম্যাক্রি নামক একটি ট্যুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে ভিডিয়োটি। ইউরি ম্যাক্রি পেশায় একজন সাংবাদিক। তাঁর পোস্ট করা ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে, একজন সাধারণ মানুষ ডাকাতরা বন্দি বানিয়ে গাড়ির ছাদে বেঁধে রাখা হয়েছে। অন্যদিকে আর একজন স্থানীয়কে গাড়ির হুডের সাথে বেঁধে রেখে গাড়িতে চালাতে দেখা গেছে ভিডিয়োটিতে। তারই পাশে আরেকটি গাড়িতে হুডে বাঁধা ব্যক্তিকে পড়ে যাওয়া অবস্থায় দেখা যায়। সেই অবস্থাতেই গাড়ি চালিয়ে যাচ্ছে ডাকাতের দল।

যদিও এখানেই শুধু এই মর্মান্তিক দৃশ্য দেখা যায়নি। একটি সিসিটিভি ফুটেজেও উঠে এসেছে এই ব্যাংক ডাকাতির ঘটনা। আরেকজন, থেলস নামক ট্যুইটার ব্যবহারকারী তাঁর ট্যুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছে একই দৃশ্য। সেই ভিডিয়োটিতেও দেখা যাচ্ছে সাধারণ মানুষকে কীভাবে বন্দি বানিয়েছে ওই ডাকাতের দল।

ঘটনাটিকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে ব্রাজিলের ওই এলাকায়। সংবাদ সূত্রে জানা গিয়েছে, ইনফ্রারেড প্রক্সিমিটি সেন্সর সজ্জিত বোমাগুলি পালানোর সময় পথে ছড়িয়ে দিয়েছিল ওই ডাকাতের দল, যাতে কেউ তাদের অনুসরণ করতে না পারে।

ভিডিয়োটি রাতারাতি ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়। ইউরি ম্যাক্রির পোস্ট করা ৩৬ সেকেন্ডের ভিডিয়োটি ইতিমধ্যেই কয়েক লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। ৪ লক্ষেরও বেশি ভিউয়ার সংখ্যা ছাড়িয়ে গেছে। অন্যদিকে, থেলস যিনি একই ধরনের এই ডাকাতির ভিডিয়োটি পোস্ট করেছেন ট্যুইটারে, সেটিও ১ লক্ষের বেশি মানুষের কাছে পৌঁছে গেছে। ওই ভিডিয়োটিতে প্রায় হাজারেরও বেশি মানুষ রিয়্যাক্ট দিয়েছে।

আরও পড়ুন: ১৮ চাকার ট্রাককে ধাক্কা মারল একটি চলন্ত ট্রেন! দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla