টয়লেট পর্যন্ত নেই, এটাই কি নিউ ইয়র্কের সবথেকে খারাপ অ্যাপার্টমেন্ট?

ই ভিডিও দেখার পর কেউ মন্তব্য করেছেন, ‘হ্যারি পটারের থাকার জন্য আদর্শ জায়গা।’ কেউ বা বলেছেন, ‘এটা অ্যাপার্টমেন্ট নয়, এটা কমপার্টমেন্ট।’

টয়লেট পর্যন্ত নেই, এটাই কি নিউ ইয়র্কের সবথেকে খারাপ অ্যাপার্টমেন্ট?
ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটা ছোট ঘর। যেখানে কোনও বাথরুম নেই।
Follow Us:
| Updated on: Feb 05, 2021 | 2:36 PM

প্রতি মাসে ফ্ল্যাটের ভাড়া ১৬৫০ ডলার। নেহাত কম তো নয়! এ হেন ফ্ল্যাটে (viral video) আপনি নিশ্চয়ই সব রকম সুযোগ সুবিধেই চাইবেন। ভাড়া দিয়ে থাকবেন যখন, সেই চাওয়া তো বেশি কিছু নয়। কিন্তু এই ভাড়া দিলেও ফ্ল্যাটে নাকি কোনও টয়লেট নেই! এই ঘটনা নিউ ইয়র্কের।

সদ্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ‘নিউ ইয়র্কস ওয়ার্স্ট অ্যাপার্টমেন্ট এভার’ নামের একটি ভিডিও। যদিও এই ফ্ল্যাটের সঠিক ঠিকানা জানা যায়নি। কিন্তু ইতিমধ্যেই ২১ মিলিয়ন ভিউ হয়েছে এই ভিডিওর।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটা ছোট ঘর। যেখানে কোনও বাথরুম নেই। রান্নারও কোনও ব্যবস্থা নেই। জনৈক ক্যামেরুন ক্নোলটন নামে এক ব্যক্তি এই ভিডিও শেয়ার করেছেন। তিনি ভিডিওতে বলছেন, ‘আপনারা কিছু জিজ্ঞেস করার আগেই বলছি, এটা সত্যিই একটা অ্যাপার্টমেন্ট। নিউ ইয়র্কে এই ফ্ল্যাটের ভাড়া ১৬৫০ ডলার।’ এই ভিডিও দেখার পর কেউ মন্তব্য করেছেন, ‘হ্যারি পটারের থাকার জন্য আদর্শ জায়গা।’ কেউ বা বলেছেন, ‘এটা অ্যাপার্টমেন্ট নয়, এটা কমপার্টমেন্ট।’

সত্যিই এটা নিউ ইয়র্কের সবথেকে খারাপ অ্যাপার্টমেন্ট কি না, তার পক্ষে বিপক্ষে বিভিন্ন মত রয়েছে সোশ্যাল ইউজারদের মধ্যে। কিন্তু যে কোনও অ্যাপার্টমেন্টে ন্যুনতম বাথরুমের ব্যবস্থা থাকা দরকার, এ কথা একবাক্যে স্বীকার করে নিচ্ছেন সকলেই।

আরও পড়ুন, হাতির মৃত্যু, বিদায় জানানোর সময় কেঁদে ফেললেন আধিকারিক