Viral Video: সাত সকালে গাড়ি নিয়ে বেরোতেই চক্ষু চড়কগাছ, ঘাপটি মেরে লুকিয়ে বিরাট কিং কোবরা

King Cobra Inside Car Video: মহারাষ্ট্রের (Maharashtra) কোলাপুরে একটি চলন্ত গাড়িতে লুকিয়ে থাকছে দেখা গিয়েছে একটি কিং কোবরাকে। সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ইতিউতি ঘোরাফেরা করছে।

Viral Video: সাত সকালে গাড়ি নিয়ে বেরোতেই চক্ষু চড়কগাছ, ঘাপটি মেরে লুকিয়ে বিরাট কিং কোবরা
গাড়ির ভিতর ঘাপটি মেরে লুকিয়ে ছিল সাপটি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2023 | 12:46 AM

Latest Viral Video: এই ধরুন, সকালবেলায় গাড়িটা সবে বের করেছেন অফিস যাবেন বলে। কিছুটা চলেও গিয়েছেন। ট্রাফিক জ্যামে আটকে রয়েছেন। এমনই সময় লক্ষ্য করলেন, আপনার গাড়িতেই একটি বিরাট কিং কোবরা (King Cobra) উঁকি মারছে। পিলে চমকে উঠবে তাই তো? পালাবার পথ খুঁজে পাবেন না। কী অবস্থাটা হবে তখন, ভেবে দেখুন একবার। সত্যিই এবার এমন এক ঘটনা ঘটেছে। মহারাষ্ট্রের (Maharashtra) কোলাপুরে একটি চলন্ত গাড়িতে লুকিয়ে থাকছে দেখা গিয়েছে একটি কিং কোবরাকে। সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ইতিউতি ঘোরাফেরা করছে। ভিডিয়োটি শেয়ার করেছেন @Rajmajiofficial নামের এক টুইটার ব্যবহারকারী। গত 9 মার্চ তিনি এই ভিডিয়োটি পোস্ট করেছিলেন।

সদ্য ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, এক উদ্ধারকারী এসে খালি হাতে করে সাপটিকে গাড়ি থেকে বের করার চেষ্টা করছেন। তবে সাপটি যেহেতু গাড়ির এক জায়গায় আটকে গিয়েছিল, তাই ওই উদ্ধারকারী অতি সাবধানতার সঙ্গে তাকে উদ্ধার করছে, পাছে সে যাতে চোট না পায়। কিছুক্ষণের মধ্যে তিনি সাপটিকে উদ্ধার করতে সক্ষম হন এবং রাস্তার ওপারে নিয়ে যান।

ঘটনাস্থলে বহু মানুষ জড়ো হয়ে গিয়েছিলেন সাপটিকে দেখতে। ওই উদ্ধারকারী যখন শেষমেশ গাড়ির ভিতর থেকে সাপটিকে বের করলেন, অনেকেই তাঁদের ফোন থেকে ছবি এবং ভিডিয়ো রেকর্ড করতে থাকেন। এদিকে ভিডিয়োটি দেখার পর নেটিজ়েনরাও স্তম্ভিত হয়ে গিয়েছেন। তাঁদেরও গাড়িতে যদি কোনও দিন এমন কাণ্ড ঘটে, সেই উদ্বিগ্নতার কথাও অনেকে প্রকাশ করেছেন।

কিং কোবরা হল অত্যন্ত বিষাক্ত একটি সাপ, যা মূলত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়া বিশেষ করে ভারত, চিন এবং মালয় দ্বীপপুঞ্জে দেখা যায়। এটি বিশ্বের বৃহত্তম সাপগুলির একটি, যা 18 ফুট পর্যন্ত লম্বা হতে পারে। এরা মূলত তাদের স্বতন্ত্র ফণা এবং শক্তিশালী নিউরোটক্সিক বিষের জন্য পরিচিত।