Viral Video: পোষ্য কুকুরের আদলে নিজের মেকআপ করেছে একরত্তি, দেখুন মিষ্টি মুহূর্তের ভাইরাল ভিডিয়ো

Viral Video: ইনস্টগ্রামে এই ভিডিয়ো পোস্ট করা হয়েছে। নেটিজ়েনরা সকলেই বলছেন, বাচ্চা মেয়ের কাণ্ড দেখে হাসি থামাতেই পারছেন না তাঁরা।

Viral Video: পোষ্য কুকুরের আদলে নিজের মেকআপ করেছে একরত্তি, দেখুন মিষ্টি মুহূর্তের ভাইরাল ভিডিয়ো
পোষ্য কুকুরের মতো সাজবে বলে মেকআপ করেছে একরত্তি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 9:35 PM

সোশ্যাল মিডিয়ায় (Social Media) মাঝে মাঝে এমন কিছু মিষ্টি ভিডিয়ো ভাইরাল (Adorable Viral Video) হয় যা এক মুহূর্তে আপনার মন ভাল করে। তেমনই একটি ভিডিয়ো সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল (Instagram Viral Video) হয়েছে। সেখানে দেখা গিয়েছে একরত্তি এক মেয়েকে। মাথায় ঝাঁকড়া চুল। মাথা দুলিয়ে ছোট্ট মেয়ে তার মাকে প্রশ্ন করছে তুমি মেকআপ কেন করো? এদিকে বাচ্চাটির মুখে তখন দেখা যাচ্ছে চড়া মেকআপ। চোখের চারপাশে কাজলের প্রলেপ। তার উপর সাদা পাউডারের আস্তরণ। ঠোঁটেও কালো দাগ। আবার নাকেও কাজল ঘষে ঘষে কালো করার চেষ্টায় রয়েছে ওই মেয়ে। কিন্তু এমন অদ্ভুত কেন সেজেছে সে? মায়ের প্রশ্নের জবাবে মুচকি হেসে এলরত্তির জবাব সে তার পোষ্য কুকুরের মতো সাজতে চেয়েছে। মেয়ের উত্তরে হেসে গড়িয়েছেন মা। মোবাইলের ক্যামেরা ঘুরিয়ে দেখিয়েছেন তাঁদের পোষ্য ফ্রান্সিসকো- কে। আর তাকে অবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। এ যে অবিকল কুকুরটির মুখের আদলেই নিজের মেকআপ করেছে ওই খুদে মেয়ে। এমন মেকআপ করা কোথায়, কীভাবে শিখল বাচ্চাটি? এই প্রশ্নই ঘুরছে সকলের মনে।

View this post on Instagram

A post shared by Good News Movement (@goodnews_movement)

পোষ্য কুকুর ফ্রান্সিসকোর চোখের চারপাশে রয়েছে কালো লোমশ প্রলেপ। নাক সাদা। তার উপর নাকের ছিদ্রর জায়গাটি কালো। ঠিক এমনভাবে নিজেকে সাজিয়েছে ওই বাচ্চা মেয়েটিও। মা তাকে জিজ্ঞেস করায় স্পষ্ট জবাব দিয়েছে আমি ওর (পোষ্য কুকুর) মতো সাজতে চাইছিলাম। তাই মেকআপ করেছি। এদিকে মোবাইলের ক্যামেরা যখন কুকুরটির মুখের দিকে ফোকাস করা হয়েছে দেখা গিয়েছে কেমন যেন হতভম্ব হয়ে বসে রয়েছে ফ্রান্সিসকো। মনে হচ্ছে একরত্তির কাণ্ডকারখানা দেখে অবাক হয়েছে সেও। আর নিজের পুঁচকে মেয়ের মেকআপ দেখে আর হাসি চেপে রাখতে পারেননি তার মা।

ইনস্টগ্রাম অ্যাকাউন্ট Good News Movement- এর তরফে এই ভিডিয়ো পোস্ট করা হয়েছে। নেটিজ়েনরা সকলেই বলছেন, বাচ্চা মেয়ের কাণ্ড দেখে হাসি থামাতেই পারছেন না তাঁরা। সেই সঙ্গে বাচ্চাটির মেকআপ করার দক্ষতা দেখেও মুগ্ধ হয়েছেন সকলেই। অনেকে তো বলেই দিয়েছেন, বাচ্চাটির মেকআপের দিকে যখন এত ঝোঁক তখন ভবিষ্যতে এই দিকে এগোলে হয়তো দারুণ ভাবে উন্নতি করবে সে। কারণ যেভাবে নিজেকে পোষ্যের আদলে সাজিয়েছে সে, তা দেখেই বোঝা যাচ্ছে যে মেকআপটা বেশ ভালবেসেই করে সে শুধু তাই নয়, মেকআপের জ্ঞানও রয়েছে তার। এর মধ্যেই এই ভিডিয়োর ভিউ ৯ মিলিয়ন মানে ৯০ লক্ষ পার হয়েছে। ৬ লাখের বেশি মানুষ লাইক করেছেন এই ভিডিয়ো। ক্রমশ সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমেও ভাইরাল হচ্ছে এই ভিডিয়ো। বাড়ছে লাইক, কমেন্ট, ভিউয়ের সংখ্যা।

আরও পড়ুন- Viral: ৯ মহিলাকে একসঙ্গে বিয়ে! এক স্ত্রী’র থেকে ডিভোর্স পেয়ে নতুন দুটো বিয়ের ইচ্ছা মডেলের