Viral Video: স্লিপে চড়ছে কুকুরছানা, সঙ্গে একরত্তি কন্যে, দেখুন ভাইরাল ভিডিয়ো

Adorable Video: বাচ্চা মেয়েটিকে স্লিপের সামনে দেখেই উপর থেকে মনের আনন্দে স্লিপ কেটে নীচে নেমে পড়েছে ছোট্ট কুকুরটি। তারপর সেই কুকুরছানার সে কী আনন্দ।

Viral Video: স্লিপে চড়ছে কুকুরছানা, সঙ্গে একরত্তি কন্যে, দেখুন ভাইরাল ভিডিয়ো
ছোট্ট মেয়ের সঙ্গে খেলায় মেতেছে পোষ্য কুকুরছানা।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 11:05 PM

পোষ্য বিশেষ করে কুকুরদের (Pet Dog) সঙ্গে বাচ্চাদের এক আলাদাই বন্ধুত্ব গড়ে ওঠে। বড় পূর্ণবয়স্ক কুকুর হোক বা ছোট্ট ছানা, বাচ্চারা কিন্তু খুব সহজেই সকলকে আপন করে নেয়। উল্টো দিকে থেকেই এগিয়ে আসে বন্ধুত্বের হাত। এমনই এক বন্ধুত্বের গল্প এবার ভাইরাল (Viral Video) হয়েছে টুইটারে। ভারতীয় বন বিভাগের আধিকারিক সুশান্ত নন্দা এই ভিডিয়ো টুইটারে শেয়ার করেছেন। এর মধ্যেই এক লাখের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। সেখানে দেখা গিয়েছে, এক ছোট্ট মেয়ে কোলে করে নিয়ে যাচ্ছে একটা কুকুর ছানা। তারপর কাঠ জাতীয় জিনিস তৈরি একটা উঁচু জায়গায় কুকুর ছানাটিকে তুলে দিয়েছে সে। তরতর করে এগিয়ে কুকুরটি সোজা চলে গিয়েছে একটি স্লিপের সামনে। এদিকে ততক্ষণে স্লিপের নীচের দিকে এসে দাঁড়িয়েছে বাচ্চা মেয়েটি। বন্ধু স্লিপ কেটে নামবে আর সে ধরবে না, তাই আবার হয় নাকি। বাচ্চা মেয়েটিকে স্লিপের সামনে দেখেই উপর থেকে মনের আনন্দে স্লিপ কেটে নীচে নেমে পড়েছে ছোট্ট কুকুরটি। তারপর সেই কুকুরছানার সে কী আনন্দ। স্লিপ বেয়ে নীচে নামার পর বাচ্চা মেয়েটি তাকে ধরে নিয়েছিল। আর তারপর লেজ নেড়ে ছোট্ট মেয়ের পায়ের কাছে লাফিয়ে ঝাঁপিয়ে নিজের মনের আনন্দ প্রকাশ করেছে কুকুর ছানাটি। বাচ্চা মেয়েটিও তার বন্ধুর আনন্দে বেশ মজা পেয়েছে।

দেখে নিন সেই মজার ভাইরাল ভিডিয়ো

গোলাপি জ্যাকেট, মাথায় টুপি ভারী সুন্দর করে সেজেছে বাচ্চা মেয়েটি। তার পোশাকের রঙের সঙ্গে মিলিয়েই রয়েছে গোলাপি আর হলুদ রঙের স্লিপ। সেখানেই নিজের বন্ধুকে খেলার জন্য নিয়ে এসেছে সে। দু’জনের সখ্য দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে তারা একে অন্যের খেলার সাথী অনেক দিন থেকেই। বাচ্চা মেয়েটিও বোধহয় নিয়মিত কুকুর ছানাটিকে স্লিপে চড়ার জন্য নিয়ে আসে। আর তাই কুকুর ছানাটিও জানে যে বাচ্চাটি তাকে কাঠের উপরে তুলে দিলে ঠিক কী করতে হবে। সেই জন্যই যখন বাচ্চা মেয়েটি তার পোষ্যকে উপরে কাঠের ব্রিজের মতো জায়গায় তুলে দিয়েছে তখন একছুটে স্লিপের সামনে চলে গিয়েছে সে। তারপর অপেক্ষা করেছে। যখন দেখেছে তার বন্ধু এসে দাঁড়িয়েছে স্লিপের নীচে তখন উপর থেকে স্লিপ বেয়ে নেমেছে। কারণ সে জানে তার ভরসার সঙ্গী সামনেই রয়েছে। কোনও সমস্যা বা বিপদ হওয়ার আগেই সে সামলে নেবে।

আরও পড়ুন- Viral Video: পোষ্য কুকুরের আদলে নিজের মেকআপ করেছে একরত্তি, দেখুন মিষ্টি মুহূর্তের ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন- Viral: ৯ মহিলাকে একসঙ্গে বিয়ে! এক স্ত্রী’র থেকে ডিভোর্স পেয়ে নতুন দুটো বিয়ের ইচ্ছা মডেলের

আরও পড়ুন- Viral Video: নাগিন ড্যান্স নাকি সঙ্গম! দুই সাপের নাচ দেখে ধন্দে নেট দুনিয়া