Viral Video: অমর প্রেম, ভিক্ষাবৃত্তি করে স্ত্রীর জন্য ৯০ হাজারের মোপেড কিনলেন মধ্যপ্রদেশের সন্তোষ

Viral Video: সংবাদসংস্থা এএনআই টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছে। সেখানেই দেখা গিয়েছে যে ভিক্ষাবৃত্তি করে ৯০ হাজার টাকা দিয়ে কেনা মোপেডে চড়ে যাচ্ছেন সন্তোষ এবং তাঁর স্ত্রী মুন্নি।

Viral Video: অমর প্রেম, ভিক্ষাবৃত্তি করে স্ত্রীর জন্য ৯০ হাজারের মোপেড কিনলেন মধ্যপ্রদেশের সন্তোষ
মোপেডে চড়ে যাচ্ছেন সন্তোষ এবং তাঁর স্ত্রী মুন্নি।
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2022 | 11:33 PM

ভিক্ষাবৃত্তি করে ৯০ হাজার টাকার মোপেড কিনেছেন মধ্যপ্রদেশের সন্তোষ কুমার সাহু। রাতারাতি নেট দুনিয়ায় ভাইরাল (Viral Video) হয়ে গিয়েছেন তিনি। সন্তোষ জানিয়েছেন, তাঁর স্ত্রী’র কোমরে ব্যথার সমস্যা দীর্ঘদিনের। সেই জন্যই এই মোপেড কিনেছেন তিনি। প্রবাদে বলে একজন পুরুষ তাঁর স্ত্রীকে খুশি রাখার জন্য নাকি সবকিছু করতে পারেন। মধ্যপ্রদেশের সন্তোষ যেন এই প্রবাদ বাক্যের আদর্শ উদাহরণ। নেটিজ়েনরা এই ঘটনার কথা জানার পর থেকে বলছেন, এ যেন অমর প্রেম। অনেকে আবার মজা করে বলছেন ‘ট্রু লাভ বা টুরু লাভ’। সন্তোষের কথায়, তাঁর স্ত্রী মুন্নি অনেকদিন ধরেই বলছিলেন কোমরে ব্যথার কথা। এর আগেই তাঁদের একটি ট্রাইসাইকেল বা তিন চাকার সাইকেল জাতীয় যান ছিল। কিন্তু কোমরে যন্ত্রণার জন্য সেখানে বসতে কষ্ট হত মুন্নির। স্বামীকে তিনি জানিয়েছিলেন নিজের সমস্যার কথা। আর সেই কারণেই এই মোপেড কিনেছেন সন্তোষ, যাতে স্ত্রী’র কষ্ট কমানো যায়।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

সংবাদসংস্থা এএনআই টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছে। সেখানেই দেখা গিয়েছে যে ভিক্ষাবৃত্তি করে ৯০ হাজার টাকা দিয়ে কেনা মোপেডে চড়ে যাচ্ছেন সন্তোষ এবং তাঁর স্ত্রী মুন্নি। মধ্যপ্রদেশের চিন্দওয়াড়া জেলায় ঘটেছে এই কাণ্ড। সন্তোষ জানিয়েছেন এই মোপেডে চড়েই এখন স্ত্রীকে সঙ্গে নিয়ে ভিক্ষাবৃত্তির জন্য সিওনি, ভোপাল এবং ইন্দোরে যাতায়াত করছেন তিনি। স্থানীয় সংবাদমাধ্যমের তরফে জানা গিয়েছে যে, চারবছর ধরে টাকা জমিয়ে অবশেষে স্বপ্নপূরণ হয়েছে মধ্যপ্রদেশের এই দম্পতির। স্ত্রীর কষ্ট লাঘব করতে সফল হয়েছেন স্বামী। মোপেড আসায় এখন কোমরে যন্ত্রণার হাত থেকে অনেকটাই রেহাই পেয়েছেন সন্তোষের স্ত্রী মুন্নি।

জানা গিয়েছে, মধ্যপ্রদেশের অমরওয়াড়া এলাকাতেই ভিক্ষাবৃত্তি করছেন সন্তোষ এবং তাঁর স্ত্রী মুন্নি। পায়ের সমস্যার জন্য এক জায়গা থেকে অন্য জায়গায় একা যেতে পারতেন না সন্তোষ। ওই ট্রাইসাইকেল ঠেলে নিয়ে যেতে হত মুন্নিকেই। দীর্ঘদিন এই কাজ করতে করতেই কোমরে ব্যথা সমস্যা হয়েছিল তাঁর। সেকথাই স্বামীকে জানিয়েছিলেন মুন্নি। স্ত্রীর কষ্টের কথা শুনেই তা সমাধানের পরিকল্পনা করে ফেলেছিলেন সন্তোষ। তারপর ছিল সময়ের অপেক্ষা। শেষ পর্যন্ত চার বছরের জমানো সঞ্চয়ের সাহায্যে অবশেষে একটা মোপেড কিনতে সক্ষম হয়েছেন ভিক্ষাবৃত্তি করে দিন গুজরান করা মধ্যপ্রদেশের এই দম্পতি। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর ওই দম্পতিকে বিশেষ করে সন্তোষকে কুর্নিশ জানিয়েছেন নেটিজ়েনরা।