Watch Video: দু’দিক চাকা মধ্যে ফাঁকা সাইকেলে ৯ বাচ্চাকে নিয়ে চালকের সুহানা সফর! ‘কাণ্ডজ্ঞানহীনতা’র পাঠ নেটপাড়ায়

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Nov 18, 2022 | 2:56 PM

9 Children In A Cycle: এক ব্যক্তির সাইকেল চালাচ্ছেন নয় জন বাচ্চাকে সঙ্গে নিয়ে। সে সাইকেল কচিকাচাদের ভিড়ে ঠাসা। কেউ দাঁড়িয়ে, কেউ বা বসে- সাইকেলের হ্যান্ডেল থেকে পিছনের কেরিয়ার সর্বত্র বাচ্চারা। সেই ভিডিয়োই নেটিজ়েনদের নজর ঘুরিয়েছে।

Watch Video: দু'দিক চাকা মধ্যে ফাঁকা সাইকেলে ৯ বাচ্চাকে নিয়ে চালকের সুহানা সফর! 'কাণ্ডজ্ঞানহীনতা'র পাঠ নেটপাড়ায়
চাকা দুই, বসার জায়গা তিন, সেই সাইকেলেই আরোহী নিয়ে দশজন।

Latest Viral Video: গত ১৫ নভেম্বর বিশ্ব জনসংখ্যা ৮ বিলিয়ন ছুঁয়েছে। তারপর থেকে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে মিমের ছড়াছড়ি। উদ্বিগ্ন বিশ্ববাসী কৌতুকের ছলেই বিশ্বের জনসংখ্যার এই বিরাট বৃদ্ধিকে কটাক্ষ করেছেন। তার মধ্যেই টুইটারে একটি ভিডিয়ো খুব ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, এক ব্যক্তির সাইকেল চালাচ্ছেন নয় জন বাচ্চাকে সঙ্গে নিয়ে। সে সাইকেল কচিকাচাদের ভিড়ে ঠাসা। কেউ দাঁড়িয়ে, কেউ বা বসে- সাইকেলের হ্যান্ডেল থেকে পিছনের কেরিয়ার সর্বত্র বাচ্চারা। সেই ভিডিয়োই নেটিজ়েনদের নজর ঘুরিয়েছে। জাইকি যাদব নামের এক ব্যক্তি টুইটারে এই ভিডিয়ো শেয়ার করেছেন। খুব অল্প সময়ের মধ্যেই ভিডিয়োর ভিউ ২ লক্ষ ১২ হাজার ছাপিয়ে গিয়েছে।

ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, সাইকেলে ন’জন বাচ্চাকে চাপিয়ে ভ্রমণ করছেন এক ব্যক্তি। তাদের মধ্যে তিনজন বাচ্চা সাইকেলের পিছনে বসে রয়েছে, একজন পিছনে দাঁড়িয়ে, একজন আবার ব্যক্তির কাঁধে ভর দিয়ে রয়েছে। দুজন বাচ্চা সামনে বসে রয়েছে এবং একজন আবার চাকার ঠিক উপরে বসে। শুধু তাই নয়। দুজন বাচ্চাকে ওই ব্যক্তি তাঁর বাহুতে ধরে রেখে সাইকেল চালাচ্ছেন।

নেটিজ়েনরা এই ভিডিয়ো দেখে নানাবিধ মন্তব্য করেছেন। কেউ কেউ যেখানে বিশ্ব জনসংখ্যার প্রসঙ্গ উত্থাপন করেছেন, কেউ আবার জানিয়েছেন এত বিপজ্জনকভাবে সাইকেল চালালে যে, আখেরে বাচ্চাগুলোই দুর্ঘটনার সম্মুখীন হবে- সে বিষয়টাও তুলে ধরেছেন।

একজন লিখলেন, “একসঙ্গে এতগুলো বাচ্চা?” আর একজন যোগ করলেন, “একটু দায়িত্ববান হওয়ার চেষ্টা করুন। মানুষেরই দায়িত্ব অন্য মানুষকে শিক্ষিত করা।”

এই খবরটিও পড়ুন

ভিডিয়োর ক্যাপশনে যাদব নামের ওই ব্যক্তি লিখেছেন যে, ভিডিয়োটি ভারতের। কিন্তু টুইটারের কমেন্ট সেকশনে অনেকে আবার বলেছেন, এটি ভারতের নয়, ক্যারিবিয়ান কোনও দ্বীপপুঞ্জের ভিডিয়ো এটি। তবে ভিডিয়োটি যে আদতে কোথাকার, সে বিষয়ে যাচাই করেনি TV9 বাংলা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla