Watch: ভিডিয়ো বানাতে গিয়ে খাবার-বিক্রেতাকে বড্ড বিরক্ত করলেন ভ্লগার, চটে লাল ‘কাকু’ দিলেন মোক্ষম জবাব

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Nov 15, 2022 | 7:30 PM

Food Vlogging Gone Wrong: আমরা কি কখনও ভেবে দেখি যে, যাঁদের নিয়ে আমরা খাবারের ভিডিয়ো তৈরি করছি, তাঁদের বিরক্ত লাগছে কি না। এবার সেরকমই একটা ঘটনা ঘটতে দেখা গেল, যেখানে এক খাবার বিক্রেতা ভ্লগারের উপরে চটে লাল হয়ে গেলেন। 

Watch: ভিডিয়ো বানাতে গিয়ে খাবার-বিক্রেতাকে বড্ড বিরক্ত করলেন ভ্লগার, চটে লাল 'কাকু' দিলেন মোক্ষম জবাব
কী বিড়ম্বনা!

Latest Viral Video: বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ার সবথেকে বড় ট্রেন্ড ফুড ভ্লগিং ও সেই সংক্রান্ত ভিডিয়ো। নেটপাড়ায় আমরা প্রতিদিন এমন অগুনতি ভিডিয়ো দেখে থাকি, যেখানে দেশের বিভিন্ন প্রান্তের সুস্বাদু, জনপ্রিয় খাবারগুলি তুলে ধরা হয়। সেই ভিডিয়োগুলিতে যেমন ভ্লগারদের আমরা দেখতে পাই, তেমনই আবার খাবার যাঁরা বানাচ্ছেন, তাঁদেরও দেখতে পাই। কিন্তু আমরা কি কখনও ভেবে দেখি যে, যাঁদের নিয়ে আমরা খাবারের ভিডিয়ো তৈরি করছি, তাঁদের বিরক্ত লাগছে কি না। এবার সেরকমই একটা ঘটনা ঘটতে দেখা গেল, যেখানে এক খাবার বিক্রেতা ভ্লগারের উপরে চটে লাল হয়ে গেলেন।

শহরের আশপাশে ঘুরতে থাকা এমনই এক ভ্লগারের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, ওই ভ্লগার তাঁর ইউটিউব চ্যানেলের জন্য রাস্তার এক বিক্রেতার ভিডিয়ো তোলার চেষ্টা করছেন। এই বিক্রেতা কিন্তু অন্যদের থেকে এক্কেবারে আলাদা। অহেতুক প্রচারে যে তাঁর আপত্তি ছিল, তা পরিষ্কার হয়েছে বিক্রেতার ভঙ্গিমা দেখেই। তাঁর দোকানে ক্রেতারা এক-এক করে ভিড় করছেন। এদিকে ভ্লগার তাঁকে জিজ্ঞেস করছেন, ‘আপনি যেটা কাটছেন, সেটা কী?’

বিরক্ত হয়ে ভ্লগার উত্তর দেন, “এটি চিকেনের চর্বি।” ঠাট্টা করেই তিনি এই উত্তর দেন। কারণ, তিনি একটি পনিরের টুকরো কাটছিলেন, যা দেখেই বোঝা গিয়েছিল। কিন্তু তা সত্ত্বেও যখন ওই ভ্লগার এই অপ্রিয় প্রশ্নটি জিজ্ঞেস করেন, তেলে বেগুনে জ্বলে ওঠেন ওই বিক্রেতা।

শেষমেশ একরাশ বিরক্তি মুখে তিনি ওই বিক্রেতা বলে ওঠেন, “অবশ্যই এটা পনির। আপনার কী মনে হয়?” ভ্লগার দাবি করেন, আমাদের ভিডিয়ো করার জন্য এই জানা উত্তরগুলোরও প্রশ্ন করতে হয়। হতাশ বিক্রেতা তখন যোগ করেন, “আপনি ভিডিয়ো তৈরি করবেন, অর্থ রোজগার করবেন। এদিকে আমার অর্থ রোজগারের ক্ষেত্রে ফালতু সময় নষ্ট করাচ্ছেন।”

এই খবরটিও পড়ুন

ভিডিয়োটি দেখে নেটিজ়েনরা মজা পেয়ে গিয়েছেন। তাঁদের মধ্যে কেউ বলে উঠলেন, “এরা খুব বিরক্ত করে। গরীব মানুষের রোজগারের রাস্তা বন্ধ করে নিজেদের উপার্জনের পথ মসৃণ করাই এদের উদ্দেশ্য।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla