Viral Video: বিন্দুমাত্র ভয় নেই! মগে করে জল ঢেলে বিষাক্ত কোবরাকে স্নান করাচ্ছেন ব্যক্তি

Snake Taking Bath: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, ঠিক যেন মানুষের মতোই বালতি থেকে মগে করে একটু একটু করে জল দিয়ে স্নান করানো হচ্ছে ওই সাপটিকে।

Viral Video: বিন্দুমাত্র ভয় নেই! মগে করে জল ঢেলে বিষাক্ত কোবরাকে স্নান করাচ্ছেন ব্যক্তি
শিউরে ওঠার মতো কাণ্ড!!
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2022 | 9:37 PM

সাপ থেকে সর্বদা কয়েক ক্রোশে থাকি আমরা। তা সে চোখের সামনে দেখি আর টিভির পর্দায়— সাপ দেখলেই আঁতকে উঠি আমরা। কিন্তু সাপকে স্নান করিয়ে শীতলতার অনভূতি দেওয়া হচ্ছে, তা কখনও ভাবতে পারেন? তেমনই একটা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, ঠিক যেন মানুষের মতোই বালতি থেকে মগে করে একটু একটু করে জল দিয়ে স্নান করানো হচ্ছে ওই সাপটিকে।

View this post on Instagram

A post shared by SAKHT LOGG ? (@sakhtlogg)

ভিডিয়োতে দেখা গিয়েছে, ওই ব্যক্তিকে ভয়হীন ভাবে সাপের শরীরে হাত বুলিয়ে জল ঢালতে। এদিকে সে যখন ভাল করে সাপের শরীর ধোয়ার চেষ্টা করছে, ঠিক তখন সরীসৃপটি আবার মগটা কামড়ানোর চেষ্টা করে যাচ্ছে। ক্লিপটি খুব অল্প সময়ের মধ্যেই ব্যাপক ভাইরাল হয়েছে। 43k ভিউ এবং 1,700 লাইক সহযোগে এই ভিডিয়ো যেন টক অফ দ্য টাউন।

নেটিজ়েনরা এই ভিডিয়ো দেখে অবাক হয়ে গিয়েছেন। সাপ দেখলে কোথায় মানুষজন ভয় পায়, সেখানে এই ব্যক্তি বিষাক্ত সাপের কামড় থেকে এক ফোঁটাও ভয় না পেয়ে কোথায় তাকে স্নান করাচ্ছে। একজন লিখলেন, “কী বিপজ্জনক কাণ্ড!”

ইনস্টাগ্রামে ‘sakhtlogg’ নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োর ট্যাগলাইনে লেখা হয়েছে, “6969তম কারণ যে জন্য পুরুষদের থেকে মহিলারা বেশি দিন বেঁচে থাকে।” এদিকে ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “ঠান্ডা জলে স্নান করে নিতে হয়।”