Viral Video: ফোন নিয়ে কাড়াকাড়ি! বাঁদর আর একরত্তি মেয়ের খুনসুটিতে মজে নেটপাড়া, দেখুন ভিডিয়ো

প্রথমে বাচ্চা মেয়েটির হাত থেকে মোবাইল কেড়ে নিয়েছিল বাঁদরটি। পর মহূর্তেই নিজের জিনিস ফিরিয়ে নেয় একরত্তি মেয়ে। কিন্তু শেষ রক্ষা হয়নি। ফের একবার বাচ্চা মেয়ের হাত থেকে মোবাইল ছিনিয়ে নেয় বাঁদরটি।

Viral Video: ফোন নিয়ে কাড়াকাড়ি! বাঁদর আর একরত্তি মেয়ের খুনসুটিতে মজে নেটপাড়া, দেখুন ভিডিয়ো
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2021 | 5:11 PM

সোশ্যাল মিডিয়ায় পশুপাখিদের মজার ভিডিয়ো দেখতে ভালবাসেন অনেকেই। আর সেই ভিডিয়োতে যদি থাকে কোনও বাচ্চা, তাহলে তো কথাই নেই। নিমেষে ভাইরাল হয়ে যায় এই ধরনের ভিডিয়ো। সম্প্রতি ইনস্টাগ্রামে এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। এই ভিডিয়োতে একটা বাঁদর আর একরত্তি মেয়েকে দেখা গিয়েছে। তাদের কীর্তিকলাপ দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা। কিন্তু কী করেছে ওই বাঁদর এবং বাচ্চা মেয়েটি? ভিডিয়োতে দেখা গিয়েছে, সব কাণ্ডকারখানার মূলে রয়েছে একটি স্মার্টফোন।

ইনস্টাগ্রামের ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রথমে বাচ্চা মেয়েটি হাতে মোবাইল ফোন নিয়ে বসেছিল। মন দিয়ে ফোনের দিকেই তাকিয়ে ছিল বাচ্চাটি। ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি ছোট্ট খাটিয়ার উপর বসেছিল বাচ্চা মেয়েটি। আর একরত্তির সামনেই বসেছিল একটি ছোট্ট বাঁদর। আচমকাই বাচ্চাটির হাত থেকে স্মার্টফোন কেড়ে নিয়ে সেটা এদিক-ওদিক করে দেখতে শুরু করে সে। বাচ্চা মেয়েটিও অবশ্য কম যায় না। বাঁদরের হাত থেকে নিমেষে ফোনটি ছিনিয়ে নেয় সে। ফোন নিয়ে বাঁদর আর ছোট্ট মেয়ের টানাটানি দেখে মনে হয়েছে, তারা যেন খেলার সাথী। বাঁদরটি কিন্তু একবারও বাচ্চাটিকে আক্রমণ করেনি। বরং একে অন্যের হাত থেকে ফোন কেড়ে নিয়ে বুঝিয়ে দিচ্ছিল যে এমন খেলায় মেতে বেজায় মজা পেয়েছে তারা।

শেষ পর্যন্ত ফোনের মালিকানা কে পেয়েছে তা অবশ্য জানা যায়নি। কিন্তু ছোট্ট মেয়ে আর বাঁদরের খুনসুটিতে মজেছে নেট দুনিয়া। ভিডিয়ো দেখে অনুমান, কোনও বাড়ির বাইরে উঠানে হয়তো খাটিয়ার উপর বসেছিল ওই একরত্তি মেয়ে। সামনে বসা বাঁদরটিকে দেখে মোটেই ভয় পায়নি সে। আর তার থেকেই আন্দাজ করা হচ্ছে যে ওই ছোট বাঁদরটি নিশ্চয় ওই মেয়ের খেলার সঙ্গী। কিংবা বাচ্চাটির বাড়িতে আবাধ যাতায়াত রয়েছে বাঁদরটির। তাই বোধহয় নিশ্চিন্তে বাচ্চাতির বাড়ির লোকেরাও বাঁদরটির সঙ্গে একরত্তি মেয়েকে ছেড়ে দিয়েছে।

দেখুন সেই ভিডিয়ো

ইতিমধ্যেই ২ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে এই ভাইরাল ভিডিয়ো। তবে বাচ্চাটি আগে থেকেই ওই বাঁদরটিকে চিনত নাকি সব ঘটনা আচমকাই হয়েছে, তা নিশ্চিত ভাবে জানা যায়নি। যদিও খুদে মেয়েটি অতশত না বুঝেই দিব্যি বসে ছিল বাঁদরটির সামনে। হাতে ফোন নিয়ে খেলায় মেতেছিল সে। তবে ওই ফোনের উপর নজর গিয়েছিল বাঁদরটির। আর তাই সুযোগ বুঝে একরত্তি মেয়ের হাত থেকে ফোনটি কেড়ে নিয়েছিল সে। কিন্তু তার ফলে মোটেও দমে যায়নি বাচ্চা মেয়েটি। উল্টে বাঁদরের হাত থেকে পাল্টা ফোন কেড়ে নিয়ে খেলতে শুরু করেছিল সে। কিন্তু তার পরও শেষরক্ষা হয়নি। ফের বাচ্চা মেয়ের হাত থেকে স্মার্টফোনটি ছিনিয়ে নেয় বাঁদরটি। দুই খুদের এমন খুনসুটি দেখে বেজায় মহা পেয়েছেন নেটিজ়েনরা।

আরও পড়ুন- Viral Video: নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি গিয়ে ধাক্কা মারল দোকানের ভিতর! দেখুন সেই ভাইরাল ভিডিয়ো