Viral Video: নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি গিয়ে ধাক্কা মারল দোকানের ভিতর! দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

একটি ভিডিয়োতে ধরা পড়েছে যে কীভাবে একটি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে একটি দোকানে। দোকানটি পোশাক বিক্রির দোকান। রোজের মত সেদিনও দোকানে বেশ ভিড় ছিল ক্রেতাদের।

Viral Video: নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি গিয়ে ধাক্কা মারল দোকানের ভিতর! দেখুন সেই ভাইরাল ভিডিয়ো
দেখুন সেই ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2021 | 2:53 PM

আমাদের দেশে রাস্তাঘাটে যানবাহনের দুর্ঘটনা সংখ্যাটা নেহাত কম নয়। এবারও এমনই দৃশ্য চমকে দিল নেটদুনিয়াকে। একটি ভিডিয়োতে ধরা পড়েছে যে কীভাবে একটি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে একটি দোকানে। দোকানটি পোশাক বিক্রির দোকান। রোজের মত সেদিনও দোকানে বেশ ভিড় ছিল ক্রেতাদের। তখনই দোকানের ভিতরে ঢুকে পড়ে একটি মোটর সাইকেল। এই ঘটনায় ধরা পড়েছে ওই দোকানের সিসিটিভির ক্যামেরায়।

ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানায়। একটি সংবাদ প্রতিবেদনের মাধ্যমে জানা গিয়েছে যে, সোমবার রাত সাড়ে আটটার দিকে তেলেঙ্গানার খাম্মাম জেলার রাভিচেত্তু বাজারে এই ঘটনাটি ঘটে।ওই দোকানের সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে যে, দোকানের ভিতরে চার জন রয়েছে। তার মধ্যে তিন জন গ্রাহক এবং একজন ওই দোকানের কর্মী বলে মনে হচ্ছে। হঠাৎই দেখা যায় যে একটি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওই দোকানের মধ্যে ঢুকে পড়ে। এবং গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে কাউন্টারের ওপর পড়ে যায়। দোকানের মধ্যে থাকা ওই ব্যক্তিরা সরে যাওয়ায় কেউ আহত হননি। গাড়ির চালকও কোনও ভাবে আহত হননি।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

একটি সংবাদ প্রতিবেদন থেকে জানা গিয়েছে যে, ওই মোটর সাইকেলের ব্রেক ফেল হয়ে যাওয়ার এমন দুর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনার জন্য ক্ষমা চাওয়া ওই মোটর সাইকেলের চালক জানিয়েছেন যে ব্রেক ব্যর্থ হওয়ার পরে তিনি গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে পুলিশ গাড়িটি বাজেয়াপ্ত করেছে এবং ঘটনার তদন্ত শুরু করেছে।

ভিডিয়োটি টিএম ফর ইউ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। ভিডিয়োটি পোস্ট করা মাত্রই ছয় হাজারেরও বেশি মানুষের কাছে পৌঁছে গেছে। যদিও এমন দুর্ঘটনায় বেশ ভয়াবহ অভিজ্ঞতা দেয়। এই দুর্ঘটনায় কেউই আহত হননি। তবুও সব সময় সাবধানতা অবলম্বন করে চলা উচিত।

আরও পড়ুন: Viral Video: আপনি কি স্ট্রিট ফুড লাভার? তাহলে গরম তেলে হাত ডুবিয়ে চিকেন ফ্রাই করা এই বিক্রেতাকে অবশ্যই চিনে নিন

আরও পড়ুন: Viral Video: ছবি তুলতে গিয়ে সিংহের মুখে পড়লেন ওয়াইল্ডলাইফ ফটোগ্রাফার! তারপর কী হল দেখুন ভাইরাল ভিডিয়োয়

আরও পড়ুন: Viral Video: ধর্মোপদেশক পরাস্ত করল একজন সশস্ত্র ব্যক্তিকে; নেট দুনিয়া তাঁকে সম্বোধন করল ‘রিয়েল হিরো’ বলে