Optical Illusion: সবুজ মাঠে লুকিয়ে রয়েছে একটি মোষ, 95% মানুষ খুঁজে পেলেন না, আপনি?

Buffalo Hidden Optical Illusion: এই যে ছবিটা আপনি দেখছেন, এখানেই লুকিয়ে রয়েছে এক মহিষ। তাকেই খুঁজে বের করতে হবে আপনাকে।

Optical Illusion: সবুজ মাঠে লুকিয়ে রয়েছে একটি মোষ, 95% মানুষ খুঁজে পেলেন না, আপনি?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 20, 2023 | 12:41 PM

কিছু ছবি দেখতে খুব সাধারণ মনে হলেও, আপনি তা খুঁটিয়ে দেখার পর তা থেকে বুঝতে পারেন, ভিতরে কী আছে! কিছু ছবি দূর থেকে সহজ মনে হলেও সেগুলি মোটেও সহজ হয় না। তার মধ্যে কিছু আবার অপ্টিক্যাল ইলিউশনও থাকে। সে আবার এমনই ছবি যে, আপনি দেখে ভাববেন এক, কিন্তু আদতে তা অন্য কিছু। সেরকমই কিছু অপ্টিক্যাল ইলিউশনের ছবি দেখে রীতিমতো হইচই চলছে। সেই ছবিগুলির সমাধান করার বিশেষ চ্যালেঞ্জও দেওয়া হয় অনেক সময়। তেমনই একটা ছবি আবারও ভাইরাল হয়েছে।

ছবিতে সবুজ মাঠ দেখা যাচ্ছে। আর সেই মাঠ একবারে পরিষ্কার, একটা জনমানুষ দেখা যাচ্ছে না সেখানে। কিন্তু কিসসু না থাকলে কী হবে! ওই সবুজ মাঠেই একটা মহিষ রয়েছে, যা এক নজরে অনেকের চোখে পড়বে না।

আপনাকে ওই মহিষটিকেই খুঁজে বের করতে হবে। চ্যালেঞ্জটা অ্যাক্সেপ্ট করবেন নাকি? এটি খুঁজতে 9 সেকেন্ডের বেশি সময় আপনাকে দেওয়া হবে না। ওই প্রাণীটিকেই আপনাকে খুঁজে বের করতে হবে।

খুব মন দিয়ে ছবিটা একবার দেখুন। তাহলেই খুঁজে পাবেন মহিষটিকে। যিনি ছবিটি শেয়ার করেছেন, তিনি বলছিলেন 95% মানুষ এই অপ্টিক্যাল ইলিউশনের সলিউশন করতে পারেননি। আপনিও যদি না পারেন, তাহলে নীচের ছবিটি ভাল করে একবার দেখুন।

Buffalo Optical Illusion