Viral Video: রেলস্টেশনেই অনবদ্য ব্যাকফ্লিপ করল এই ছেলেটি, হাঁ হয়ে দেখল সবাই

ভাইরাল হওয়া ভিডিয়োতে, ছেলেটিকে একটি রেলস্টেশনের প্ল্যাটফর্মে অনবদ্য ব্যাকফ্লিপ করে কিছু আশ্চর্যজনক স্টান্ট করতে দেখা যাচ্ছে। ব্যাকগ্রাউন্ডে একটি ট্রেন দেখা যাচ্ছে, যার ভিতরে বেশ কয়েকজন যাত্রী রয়েছে। তাঁরা সবাই হাঁ হয়ে ছেলেটির স্টান্টটি দেখছেন।

Viral Video: রেলস্টেশনেই অনবদ্য ব্যাকফ্লিপ করল এই ছেলেটি, হাঁ হয়ে দেখল সবাই
ভাইরাল হওয়া ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2022 | 9:25 AM

ভারতে প্রতিভার কোনও অভাব নেই। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময়ে ভাইরাল (Viral Video) হওয়া ভিডিয়োগুলিই তার প্রমাণ। ফের সেরকমই একটা ভিডিয়ো ভাইরাল হল, যা দেখে আপনি থ হয়ে যেতে পারেন। একটি ছেলের ব্যাকফ্লিপ (Backflip) করার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার এ-প্রান্ত থেকে সে-প্রান্তে ঘুরে বেড়াচ্ছে। আমরা নিশ্চিত যে, এটি একবার দেখলে আপনাকেও অবাক করে দেবে। ভাইরাল হওয়া ভিডিয়োতে, ছেলেটিকে একটি রেলস্টেশনের (Railway Station) প্ল্যাটফর্মে অনবদ্য ব্যাকফ্লিপ করে কিছু আশ্চর্যজনক স্টান্ট করতে দেখা যাচ্ছে। ব্যাকগ্রাউন্ডে একটি ট্রেন দেখা যাচ্ছে, যার ভিতরে বেশ কয়েকজন যাত্রী রয়েছে। তাঁরা সবাই হাঁ হয়ে ছেলেটির স্টান্টটি দেখছেন। একজন পুলিশ সদস্যও স্টান্টটি প্রত্যক্ষ করেন। তাঁর চালচলন দেখে বেশ সকলকেই বেশ মুগ্ধ বলে মনে হয়।

View this post on Instagram

A post shared by ༆?????༒?????彡 (@crazy__flipper)

ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সুরজ সিং নামে একজন কন্টেন্ট ক্রিয়েটর। তিনি ক্রেজি ফ্লিপার নামে পরিচিত। 28 হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর অ্যাকাউন্টের। প্রায়শই সুরজ এই ধরনের স্টান্টের ভিডিয়ো শেয়ার করেন।

উল্লেখযোগ্য ভাবে, একটি ব্যাকফ্লিপের সময় আপনার শরীর বাতাসে সম্পূর্ণ 360-ডিগ্রি ঘূর্ণন করে। আর তা আয়ত্ত করতে অনেক সময়, অনুশীলন এবং প্রচেষ্টার প্রয়োজন হয়। কিন্তু এই ছেলেটি এমন ভাবেই ব্ল্যাক ফ্লিপ করছে, যা দেখে অনেকেরই মনে হয়েছে এ যেন তাঁর কাছে বাঁ হাতের খেল!

গত 20 জুন শেয়ার করার পর থেকে ভিডিয়োটি 294,813 টিরও বেশি লাইক পেয়েছে। একজন ব্যবহারকারী লিখেছেন, “নিরাপদে থাকুন ভাই।” অন্য আর একজন মন্তব্য করেছেন, “সুপার ভাই।” কমেন্ট সেকশনে ফায়ার ইমোজি এবং বেশ কয়েকটি উৎসাহজনক মন্তব্যে পরিপূর্ণ হয়ে গিয়েছে। যদিও কেউ কেউ আবার তাঁর নিরাপত্তা নিয়েও উদ্বিগ্ন।