শাড়ি পরেই জিমন্যাস্টিকের স্টান্ট, হরিয়ানার পারুল অরোরার কার্টহুইল-ফ্লিপে মুগ্ধ নেট দুনিয়া

জাতীয় পর্যায়ে স্বর্ণপদক প্রাপ্ত এই জিমন্যাস্ট এর আগেও ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

শাড়ি পরেই জিমন্যাস্টিকের স্টান্ট, হরিয়ানার পারুল অরোরার কার্টহুইল-ফ্লিপে মুগ্ধ নেট দুনিয়া
কার্ট-হুইল, ফ্লিপ থেকে শুরু করে প্রায় সব জিমনাস্টিক কসরতই করে দেখিয়েছেন পারুল।
Follow Us:
| Updated on: Jan 10, 2021 | 1:20 PM

শাড়ি পরে দৈনন্দিন জীবনে চলাফেরায় অসুবিধা অনুভব করেন অনেকে। তবে সেই তালিকা থেকে শত হস্ত দূরে পারুল অরোরা। শাড়ি যেন সবসময়ই তাঁর কমফোর্ট জোন। আর তাই শাড়ি পরেই কসরত দেখান এই জিমন্যাস্ট। জাতীয় পর্যায়ে স্বর্ণপদক প্রাপ্ত এই জিমন্যাস্ট এর আগেও ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ফের একবার ইনস্টাগ্রাম, ফেসবুক এবং টুইটারে ট্রেন্ডিং পারুলের শাড়ি পরে জিমন্যাস্টিক করার ভিডিও।

View this post on Instagram

A post shared by Parul_Arora? (@parul_cutearora)

৬ গজের একটি জাম্পিং ম্যাটের উপর কার্ট-হুইল, ফ্লিপ থেকে শুরু করে প্রায় সব জিমনাস্টিক কসরতই করে দেখিয়েছেন পারুল। স্টান্ট তালিকায় রয়েছে ব্যাকফ্লিপও। পারুলকে দেখে একবারের জন্যও মনে হচ্ছে না যে তাঁর কোনওরকম অসুবিধে হচ্ছে। বরং শাড়ি পরেই সাবলীল ভাবে একের পর এক জিমন্যাস্ট স্টান্ট করে চলেছেন তিনি।

সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা গিয়েছে বেগুনি রংয়ের একটা শাড়ি পরেছেন পারুল। ভিডিওতে দেখা গিয়েছে পরপর তিনবার শুন্যে ডিগবাজি খেয়ে নিখুঁত ল্যান্ড করেছেন পারুল। এর আগে আরও একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে হরিয়ানার জিমন্যাস্টের সঙ্গে ছিলেন এক যুবক। তিনিও ফ্লিপ দিয়েছিলেন স্যুট-টাই পরে। পারুলের মতোই তাঁর স্টান্টেও মুগ্ধ হয়েছিলেন নেটিজেনরা।

ইনস্টাগ্রামে পারুল অরোরার প্রোফাইল জুড়ে রয়েছে জিমন্যাস্টিকের অসংখ্যা কায়দা-কসরত-কেরামতির ভিডিও। কোথাও তিনি একাই স্টান্ট দেখিয়েছেন। কোথাও বা সঙ্গে রয়েছেন সঙ্গী। তবে শাড়ি হোক বা ওয়েস্টার্ন আউটফিট, দু’ক্ষেত্রেই জিমন্যাস্টিক করতে সমানভাবে সাবলীল হরিয়ানার জিমন্যাস্ট পারুল। আপাতত নেট দুনিয়ার নতুন সেনসেশন তিনি।