Viral Video: রেনকোট-ছাতা কিছুই নেই, ট্রাফিকে দাঁড়িয়ে বৃষ্টিতে ভিজছেন খাবার ডেলিভারি বয়, চোখে জল নেটিজ়েনদের

সুইগির (Swiggy) এক ডেলিভারি এজেন্টকে (Delivery Agent) দেখা গেল ট্রাফিক পয়েন্টে বাইকে বসে ভিজছেন। অবস্থাটা এমন যেন, কিছু করার নেই তাঁর।

Viral Video: রেনকোট-ছাতা কিছুই নেই, ট্রাফিকে দাঁড়িয়ে বৃষ্টিতে ভিজছেন খাবার ডেলিভারি বয়, চোখে জল নেটিজ়েনদের
হৃদয়বিদারক ঘটনা!
Follow Us:
| Edited By: | Updated on: Jul 27, 2022 | 9:46 PM

জীবনটা সবার জন্য সহজ নয়। বৃষ্টিমুখর একটা দিনে আপনি যখন অফিস থেকে বাড়ি ফিরে সোফায় বসে চা খাচ্ছেন, অর্ডার দিচ্ছেন আপনার প্রিয় ফুড ডেলিভারি অ্যাপে, ঠিক সেই সময়ই যিনি আপনাকে খাবার দিতে আসছেন, তিনি বৃষ্টিতে ভিজে একশা। সে সময়ে আসছে না বলে আপনার গোঁসা হতে পারে ঠিকই, কিন্তু তার যে কী নিদারুণ অবস্থা, সে তার থেকে ভাল আর কেউই বুঝতে পারবে না। ঠিক সেরকমই একটা কাণ্ড ঘটে গেল। সুইগির (Swiggy) এক ডেলিভারি এজেন্টকে (Delivery Agent) দেখা গেল ট্রাফিক পয়েন্টে বাইকে বসে ভিজছেন। অবস্থাটা এমন যেন, কিছু করার নেই তাঁর। ভিডিয়োটা যদি খুব মন দিয়ে লক্ষ্য করেন, তাহলে দেখবেন পরনে তাঁর রেনকোট নেই। ইনস্টাগ্রামে দীনেশ কোম্মা নামের এক ব্যক্তি হৃদয়বিদারক এই ভিডিয়োটি শেয়ার করেছেন, যার ভিউ এখন 5 মিলিয়নেরও বেশি। তবে এখনও পর্যন্ত জানা যায়নি যে, ভিডিয়োটি কোথায় তোলা হয়েছে।

View this post on Instagram

A post shared by Dinesh Komma (@frinds.dinesh)

সদ্য ভাইরাল হওয়া এই ভিডিয়োতে দেখা গিয়েছে, ট্রাফিক পয়েন্টে মোটরবাইকের উপরে বসে ঝমঝম করে বৃষ্টিতে ভিজছেন সুইগির ওই ডেলিভারি এজেন্ট। প্রচণ্ড বৃষ্টি পড়ছে, তাঁর পরনে একটা রেনকোট নেই। কিন্তু তাঁর মধ্যে যেন একটা ডোন্ট পরোয়া ভাব!

তবে এই ডেলিভারি এজেন্টের ডেডিকেশন মুগ্ধ করেছে নেটপাড়ার লোকজনকে। বহু মানুষ এই ব্যক্তির প্রশংসা করেছেন। একজন লিখলেন, “সবাই তাঁদের নিজের জীবনে লড়াই করে যাচ্ছেন। এরকম একজন লড়াকু ব্যক্তিকে আমাদের সর্বদা শ্রদ্ধা করা উচিৎ।”

ভিডিয়োটা ভাইরাল হওয়ার পরেই সুইগির তরফ থেকে একটি বিবৃতি প্রকাশ করা হয়। সেখানে জানানো হয় যে, সুইগির প্রতিটি ডেলিভারি এজেন্টের রিফ্লেক্টিভ রেনপ্রুফ জ্যাকেট এবং ওয়াটারপ্রুফ ব্যাগের অ্যাক্সেস রয়েছে। ফুড ডেলিভারি অ্যাপটি আরও জানিয়েছে যে, এজেন্টদের মেডিক্য়াল ইনসুওরেন্সও দেওয়া হয়।

বিবৃতিটিতে বলা হচ্ছে, “আমাদের ডেলিভারি পার্টনারদের সমস্ত প্রচেষ্টাকে আমরা মর্যাদা দিই। বিজয়ওয়াড়ার এই এগজ়িকিউটিভের জন্যও একই ব্যাপার। ওদের নিরাপত্তা নিশ্চিত করা আমাদের কাছে সবথেকে বেশি গুরুত্বের। যে কোনও পরিস্থিতিতে, যে কোনও আবহাওয়ায় ওরা যাতে প্রস্তুত থাকে, সেই দিকটা আমরা খেয়াল রাখি। রেনপ্রুফ জ্যাকেট এবং ওয়াটারপ্রুফ ব্যাগেরও অ্যাক্সেস রয়েছে ওদের কাছে। এমনকি ওদের সকলের জন্য মেডিক্যাল ইনসুওরেন্সও রয়েছে।”