Viral Video: ‘ঘাগরা’-তে কোমর নাচল একদম কোরিয়ান পড়ুয়া, কিন্তু চমক রইল অন্য জায়গায়!

Dancing Video: সম্প্রতি একটি ভিডিয়োতে দেখা গিয়েছে কিছু কিশোর-কিশোরী জনপ্রিয় হিন্দি সিনেমার 'ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি'-এর 'ঘাগরা' গানে নাচছেন।

Viral Video: 'ঘাগরা'-তে কোমর নাচল একদম কোরিয়ান পড়ুয়া, কিন্তু চমক রইল অন্য জায়গায়!
TV9 Bangla Digital

| Edited By: megha

Jul 28, 2022 | 8:00 AM

বলিউডের রম-কম সিনেমা ও তার গান বিশ্বজুড়ে জনপ্রিয়। আর এখন যে হারে বেড়েছে রিলস তৈরির হিড়িক তাতে সীমান্ত পেরিয়েছে বহু হিন্দি গান। সোশ্যাল মিডিয়ার দরুন এমন ভাইরাল ভিডিয়ো প্রতিনিয়ত উঠে আসে নিউজ ফিডে। কিন্তু এর মাঝেও এমন কিছু ভিডিয়ো রয়েছে যা চট করে ভাইরাল না হলেও মন কেড়ে নেয়। এবার এমন একটি ভিডিয়োর হদিশ রইল আপনার জন্য।

সম্প্রতি একটি ভিডিয়োতে দেখা গিয়েছে কিছু কিশোর-কিশোরী জনপ্রিয় হিন্দি সিনেমার ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’-এর ‘ঘাগরা’ গানে নাচছেন। ভাবছেন এখানে নতুনত্ব কী রয়েছে? চমক এখনও বাকি রয়েছে। এই কিশোর-কিশোরীরা হলেন কোরিয়া বাসিন্দা। এঁরা প্রত্যেকেই কলেজ পড়ুয়া।

তবে আসল চমক এখনও বাকি। এই প্রত্যেকে কলেজ পড়ুয়াই ‘ঘাগরা’ গানে নাচ করার সময় পরেছেন ভারতীয় পোশাক। আর এটাই নজর কেড়েছে এই ভিডিয়োয়। হিন্দি সিনেমা এবং হিন্দি গানের প্রতি বিদেশিদের ভালবাসা এর আগেই প্রকাশ পেয়েছে বহু ভাইরাল ভিডিয়ো। একই ভাবে ভারতীয় পোশাক পরতেও স্বচ্ছন্দ্য বোধ করেন বহু বিদেশি। কিন্তু এভাবে ভারতীয় পোশাক পরে ভারতীয় গানে কোমর নাচানো সচরাচর দেখা যায় না।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

কোরিয়ার এই কলেজ পড়ুয়া ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’-এর ‘ঘাগরা’ গানে মাতিয়ে দিয়েছেন পুরো কলেজ। পরনে তাঁদের প্রত্যেকের ভারতীয় পোশাক। পুরুষেরা পরেছিলেন সাদা পায়জামা এবং অফ-হোয়াইট রঙের পাঞ্চাবি। উপরে চাপিয়ে ছিলেন অফ-হোয়াইট ও সাদা রঙের জহর কোট।

তবে মহিলারা ‘ঘাগরা’ পরেননি। তাঁরা পরেছিলেন ঘের দেওয়া লং ফ্রক। যদিও তাতেও ফুটে উঠেছে কোরিয়ার মাটিতে ভারতীয় সংস্কৃতি। পোশাক কিংবা গানে আবদ্ধ নেই ভারতীয় সংস্কৃতির ছোঁয়া। নাচের মধ্যেও তাঁরা বুঝিয়ে দিয়েছেন যে কোরিয়ান হয়েও তাঁরা কতটা ভালবাসেন ভারতকে।

ইনস্টাগ্রামের পাশাপাশি ইউটিউবেও আপলোড করা হয়েছে এই ভিডিয়ো। ইতিমধ্যেই ২১ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছে এই ভিডিয়োটি। ইউজারদের কমেন্টও এই ভিডিয়োতে নজরকাড়া। এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন যে, ‘ফান ফ্যাক্ট। বেশিরভাগ ভারতীয় এটা দেখে গর্ববোধ করছে।’

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla