Viral Video: তারস্বরে গান বাজছিল বিয়েবাড়িতে, বিরক্ত হয়ে লাথি মারতে শুরু করল বরের ঘোড়া, হাসপাতালে ৬

ভিডিয়োতে দেখা গিয়েছে, খুব জোরে মিউজ়িক বাজছিল সেখানে। আর তাতেই বিরক্ত হয়ে বরযাত্রীর লোকজনকে লাথি মারতে শুরু করে ঘোড়াটি। সূত্রের খবর, ঘটনায় ছয় জন গুরুতর আহত হয়েছেন।

Viral Video: তারস্বরে গান বাজছিল বিয়েবাড়িতে, বিরক্ত হয়ে লাথি মারতে শুরু করল বরের ঘোড়া, হাসপাতালে ৬
কী কাণ্ড!
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2022 | 8:31 PM

ভারতের বিয়ে সারা বিশ্বের কাছে সমাদৃত। রীতিনীতি তো আছেই, আছে বর-কনের নজরকাড়া পোশাক। তবে ভারতের কোনও বিবাহ অনুষ্ঠানে (Marriage Ceremony) যে পরিমাণ আনন্দ হয়, সেই অনাবিল আনন্দ হয়তো এই দুনিয়ার আর কোনও প্রান্তে দেখা যায় না। আর সেই বিয়ের অনুষ্ঠানে যদি বরযাত্রী যদি নাচতেই না পারল, তাহলে আর কিসের আনন্দোৎসব। তবে এবার উত্তর প্রদেশের (Uttar Pradesh) একটি বিয়ের অনুষ্ঠানে যা কাণ্ড ঘটে গেল, তা দেখে আর কেউ বরযাত্রীর সময় সজোরে বাজনা বা অন্য কোনও মিউজ়িক বাজিয়ে নাচার চিন্তাভাবনা করবেন না। ঠিক কী দেখা গেল ভিডিয়োতে? তারস্বরে বাজনা বাজছিল ওই বিয়েবাড়িতে। আর সেই আওয়াজে বিরক্ত হয়ে চারপাশের মানুষজনকে রীতিমতো লাথি মারতে শুরু করে ঘোড়াটি (Horse)।

গত সোমবার এই ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের হামিরপুরে। ভিডিয়োতে দেখা গিয়েছে, খুব জোরে মিউজ়িক বাজছিল সেখানে। আর তাতেই বিরক্ত হয়ে বরযাত্রীর লোকজনকে লাথি মারতে শুরু করে ঘোড়াটি। সূত্রের খবর, ঘটনায় ছয় জন গুরুতর আহত হয়েছেন।

বিবাহ অনুষ্ঠানে যে গানটি বাজছিল, তা হল, ‘তেরে ইশক মে নাচেঙ্গে।’ সেই গানে বিয়েবাড়িতে আমন্ত্রিত সকলেই যেমন নাচছিলেন, নাচছিলেন কন্যাপক্ষের লোকজন, সদ্য সেখানে আসা পাত্রপক্ষের লোকজনও নাচতে শুরু করে দেন। কিন্তু সেই আনন্দের মুহূর্ত হাতের বাইরে বেরিয়ে যায় যখন গানবাজনার আওয়াজে বিরক্ত ঘোড়া বরযাত্রীর লোকজনকে মারতে শুরু করে দেয়। শুধু তাই নয়। ভিড়ের মধ্যে দৌড়তে দৌড়তে এসে বাইরে পার্ক করা বাইকগুলিকেও ধাক্কা মেরে ফেলে দেয় ওই ক্রুদ্ধ ঘোড়া।

স্থানীয়রা জানিয়েছেন যে, উত্তর প্রদেশে বিয়েতে বর যে ঘোড়ায় চড়ে আসেন, সেটিকে নাচানোরও রীতি রয়েছে। এখানেও ঘোড়ার মালিক সেই কাজটিই করার চেষ্টা করেছিলেন। কিন্তু ঘোড়াটি নিজের নিয়ন্ত্রণ হারাতেই বাধে বিপত্তি। উত্তর প্রদেশের হামিরপুর জেলার মউদহতে এই ঘটনা ঘটেছিল বলে জানা গিয়েছে।