Mumbai Metro: ভিড়ে ঠাসা মেট্রোয় নিজেকে গলিয়ে নেওয়ার মরিয়া চেষ্টা, তিন বছরের পুরনো ভিডিয়ো নতুন করে চর্চায়

Mumbai Metro Viral Video: জনাকীর্ণ মুম্বই মেট্রোর মধ্যে দেখা যাচ্ছে এক ব্যক্তি নিজেকে চেপে দেওয়ার চেষ্টা করছেন। ভাবখানা এমন যেন, ভিড়ের মধ্যে নিজেকে কোনও ক্রমে গলিয়ে দিলেই হল। মাত্র ১২ সেকেন্ডের ছোট্ট একটা ক্লিপ, কিন্তু তার যে কী বিরাট প্রভাব, না দেখলে বুঝবেন না।

Mumbai Metro: ভিড়ে ঠাসা মেট্রোয় নিজেকে গলিয়ে নেওয়ার মরিয়া চেষ্টা, তিন বছরের পুরনো ভিডিয়ো নতুন করে চর্চায়
'মুম্বইতে সকলের জন্য জায়গা আছে', বলছেন নেটিজ়েনরা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2022 | 9:30 AM

Viral Video: মুম্বই মেট্রোর পুরনো একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে। জনাকীর্ণ মুম্বই মেট্রোর মধ্যে দেখা যাচ্ছে এক ব্যক্তি নিজেকে চেপে দেওয়ার চেষ্টা করছেন। ভাবখানা এমন যেন, ভিড়ের মধ্যে নিজেকে কোনও ক্রমে গলিয়ে দিলেই হল। মাত্র ১২ সেকেন্ডের ছোট্ট একটা ক্লিপ, কিন্তু তার যে কী বিরাট প্রভাব, না দেখলে বুঝবেন না। জিনা খোলাকার নামের এক টুইটার ব্যবহারকারী এই ভিডিয়ো শেয়ার করে লিখছেন, “মারোল… ৩ বছর আগে।”

নতুন করে ভাইরাল হওয়া এই ভিডিয়োতে নজরে আসবে মেট্রো ট্রেনের দরজা, আর তার সামনে দাঁড়িয়ে থাকা কাতারে কাতারে মানুষ। সেই ভিড়েই এক ব্যক্তি নিজেকে কোনও ভাবে সেট করিয়ে নিতে চাইছেন। পরনে তাঁর গোলাপি শার্ট। কখনও চাপে দরজা থেকে বেরিয়ে আসছেন, তো কখনও আবার খুব কষ্টে নিজেকে গলিয়ে নেওয়া চেষ্টা করছেন। শেষমেশ যাই হোক না কেন, গেট বন্ধ হওয়ার মাত্র কয়েক মুহূর্ত আগে তিনি ভিড় ট্রেনের ভিতরে সফল ভাবে পথ তৈরি করতে সক্ষম হন।

তিন বছরের পুরনো এই ভিডিয়োটি মুম্বইয়ের মারোল নাকা মেট্রো স্টেশনের। এমন মজাদার কাণ্ড এবং তার থেকেও বড় কথা যিনি এই ভিডিয়ো শুট করেছেন, অবাক করেছে নেটিজ়েনদের। নানাবিধ মন্তব্যও করেছেন তাঁরা।

ক্লিপটি তিন বছরের পুরনো এবং মুম্বাইয়ের মারোল নাকা মেট্রো স্টেশনে শ্যুট করা হয়েছিল। ট্রেনে ভ্রমণের জন্য যাত্রীদের সামঞ্জস্য ইন্টারনেট ব্যবহারকারীদের হতবাক করেছে। ভিডিয়োটি এখনও পর্যন্ত 167,000 এর বেশি ভিউ এবং প্রায় 200 লাইক অর্জন করেছে।

একজন ব্যবহারকারী লিখেছেন, “মুম্বই মেট্রোর ভ্রমণ লোকালের চেয়েও খারাপ হচ্ছে।” “মুম্বইতে আমাদের জীবনের আরও গুরুত্বপূর্ণ অংশ সামঞ্জস্য রেখে চলা,” অন্য একজন বলেছেন।

তৃতীয় একজনের বক্তব্য,”মানুষকে নিয়ে মজা করা বন্ধ করুন। এটা মুম্বইকারদের রুটিন।” চতুর্থ একজন মজা করে যোগ করেছেন, “এটি দেখায় যে মুম্বইতে সবার জন্য জায়গা আছে।”