Viral Video: 64 বছরের বৃদ্ধের ফুটবল স্কিলে অবাক হতে পারেন রোনাল্দো বা মেসি! ঝড়ের গতিতে ভিডিয়ো ভাইরাল

64 Year Old Man’s Football Skills: অনবদ্য ফুটবল খেলে নেটপাড়ার লোকজনের নজর কেড়ে নিলেন 64 বছরের এক ব্যক্তি। এমনই অসাধারণ স্কিল তাঁর যে, অবাক হতে পারেন খোদ মেসি বা রোনাল্দো। দেখুন।

Viral Video: 64 বছরের বৃদ্ধের ফুটবল স্কিলে অবাক হতে পারেন রোনাল্দো বা মেসি! ঝড়ের গতিতে ভিডিয়ো ভাইরাল
বয়স যে শুধুই সংখ্যামাত্র, তিনি দেখিয়ে দিলেন। ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 17, 2022 | 7:52 PM

64 বছরের এক ব্যক্তি (Old Man) ফুটবল (Football Skill) নিয়ে এমনই স্কিল দেখালেন, অবাক হয়ে যেতে পারেন খোদ রোনাল্দো বা লিও মেসি। আর সেই ভিডিয়োই এখন নেটপাড়ায় রীতিমতো ভাইরাল। ইনস্টাগ্রামে শেয়ার করা অত্যন্ত আকর্ষণীয় সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, বয়স্ক এক ব্যক্তি ফুটবল নিয়ে নানাবিধ ট্রিক দেখাচ্ছেন। আপনি যদি ভিডিয়োটা (Viral Video) একবার দেখেন, থ হয়ে যেতে পারেন, সেই গ্যারান্টি আমরাই দিচ্ছি।

প্রদীপ নামের এক ব্যক্তি তাঁর ইনস্টাগ্রাম পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করেছেন। প্রদীপ নিজেও একজন ফ্রিস্টাইল ফুটবল প্লেয়ার।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হচ্ছে, “64 বছরের এই ব্যক্তির সঙ্গে দেখা করার সৌভাগ্য হয় আমার, যিনি এখনও ফুটবল খেলে যাচ্ছেন। পেশায় তিনি একজন ট্রাক ড্রাইভার। লরি বা ট্রাক যখন যাই চালান, সঙ্গে রেখে দেন ফুটবল কিট। এক সময় ওয়ানাড ফুটবল দলের সদস্যও ছিলেন তিনি। আর সেই দলের তিনি একমাত্র প্লেয়ার, যিনি ফুটবল খেলাটা এখনও চালিয়ে যাচ্ছেন। তাঁর কাছ থেকে একটা জিনিস আমি শিখেছি – যা করতে ভালবাসো, তা মন দিয়ে করে যাও।”

পোস্টে আরও লেখা হচ্ছে, “একদিন আমরা এই পৃথিবীকে পিছনে ফেলে যাব, তাই এমন একটি জীবনযাপন করুন যা আপনি মনে রাখবেন।” ভিডিয়োর ক্যাপশনে একটি গানও জুড়ে দেওয়া হয়েছে। ব্যাকগ্রাউন্ড স্কোরে বাজতে শোনা গিয়েছে, আভিসি-র দ্য নাইটস।

এই খবরটিও পড়ুন

মাত্র হাতে গোনা কয়েক দিন আগে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। এর মধ্যে ভিডিয়োটির ভিউ প্রায় 5 মিলিয়ন হতে চলেছে। আর সেই নম্বর ক্রমান্বয়ে বেড়েই চলেছে। প্রায় 7 লাখের কাছাকাছি ভিডিয়োটির লাইক পড়েছে। আর ভিডিয়োর কমেন্ট সেকশন নানাবিধ মন্তব্যে টইটম্বুর।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla