Watch: বিয়ের মঞ্চে সকলের সামনে নববধূকে মারধর বরের, ভিডিয়ো দেখে ক্ষোভে ফুঁসছেন নেটাগরিকরা

Bride Beats Groom Uzbekistan Viral Video: রিসেপশনের দিন মঞ্চেই সকলের সামনে নববধূকে বেদম প্রহার করল বর। আর সেই ভিডিয়ো বিদ্যুৎ গতিতে নেটপাড়ার অলিতে গলিতে ছড়িয়ে পড়়ল।

Watch: বিয়ের মঞ্চে সকলের সামনে নববধূকে মারধর বরের, ভিডিয়ো দেখে ক্ষোভে ফুঁসছেন নেটাগরিকরা
ভয়ঙ্কর কাণ্ড! ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 17, 2022 | 12:23 AM

বিয়েবাড়ির আজব কাণ্ড কারখানা দেখতে খুব পছন্দ করেন নেটিজেনরা। এবার আরও এক বিয়েবাড়ির ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রিসেপশনের অনুষ্ঠানেই দেখা গল বর হঠাৎই কনের মাথায় মেরে দিল। ঘটনাটি উজবেকিস্তানের (Uzbekistan)। এই ঘটনার সময় মঞ্চেই ছিলেন বর ও কনে (Bride And Groom)। জানা গিয়েছে, একটা খেলা চলছিল বর ও কনের মধ্যে, যা সে দেশের বিবাহ অনুষ্ঠানেরই একটা রীতি। সেই খেলায় কনে জয়ী হয়। আর বর পরাজিত হওয়ার পর বড্ড গোঁসা হয় তার। তা থেকেই কনেকে প্রহারে এতটা উদ্যত হয়ে ওঠে সে।

বর কনের মাথায় ওরকম ভাবে আঘাত করার পর কিছুক্ষণ কনেকে দেখা গেল স্তব্ধ হয়ে দাঁড়িয়ে থাকতে। তারপরই তিনি কান্নায় ফেটে পড়লেন। এদিকে বর এমন ভাবে মঞ্চে দাঁড়িয়ে রইল যেন তার সঙ্গে কিছুই হয়নি। নিঃশব্দে ভিড়ের দিকে তাকিয়ে রইলেন। এ সময় গান চলতে থাকে। যদিও ঘটনার পর কী ঘটেছে, সে বিষয়ে কোনও তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি।

এ ঘটনায় উজবেকিস্তান পুলিশের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি। উজবেকিস্তানে ব্যাপক হারে অ্যারেঞ্জড ম্যারেজ হওয়ার ইতিহাস আছে। যদিও এখন অ্যারেঞ্জ ম্যারেজ কমছে। তবে এই বিয়ে অ্যারেঞ্জ ম্যারেজ নাকি লাভ ম্যারেজ তা স্পষ্ট নয়।

সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়েছে এই বিয়ের ফুটেজ। টুইটারে অনেকেই ভিডিয়োটি দেখে ক্ষুব্ধ হয়েছেন। এক ব্যক্তি লিখেছেন, “এটি অসহনীয়। আমি আশা করি ওই কনে তার বরের বিরুদ্ধে অভিযোগ করেছে। এমন গুন্ডাদের জেলের ভিতরেই থাকা উচিৎ।” আর এক ব্যবহারকারী লিখেছেন, “মেয়েটির বাবা-মা কীভাবে তাঁকে এই অবস্থায় দেখলেন? তাঁরা কি কোনও ব্যবস্থা নেননি? এই বরটা দেখতে এক্কেবারে মাফিয়া গুন্ডার মতো।”

অন্য একজন ব্যবহারকারী একটি ভাঙা হৃদয় ইমোজি পোস্ট করে লিখেছেন, “এটি এতটাই ভয়ানক যে চোখে দেখা যাচ্ছে না। আশা করি নববধূ শীঘ্রই তার কাছ থেকে দূরে চলে যাবে।”

এই খবরটিও পড়ুন

তবে, এই প্রথম নয়। উজবেকিস্তানে এর আগে বরের কনেকে মারধরের ভিডিয়ো প্রকাশিত হয়েছিল। ২০১৯ সালে উজবেকিস্তানে এই একই ধরনের ঘটনার খবর পাওয়া যায়। বিয়ের কেক নিয়ে যাওয়ার ভান করে বধূকে উত্যক্ত করার জন্য বর তাকে মারধর করে। পিছনের সিটে হোঁচট খেয়ে পড়ে যান কনে।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla