Viral Video: গাল টিপে গৃহহীন বালককে আদর মহিলার, বাংলাদেশের ভিডিয়ো দেখে আবেগতাড়িত বিশ্ববাসী

Bangladesh Woman Pulls Cheek Of Homeless Boy: অনেক কিছু করতে গিয়েই আমাদের অনেক টাকা বেরিয়ে যায়। কিন্তু বিশ্বাস করুন, একটু দয়ালু হলে আপনাকে এক টাকাও খরচ করতে হবে না। এই ভিডিয়ো দেখলে বিষয়টা ভাল করে উপলব্ধি করবেন।

Viral Video: গাল টিপে গৃহহীন বালককে আদর মহিলার, বাংলাদেশের ভিডিয়ো দেখে আবেগতাড়িত বিশ্ববাসী
সদয় মহিলা নেটিজেনদের হৃদয়ে জায়গা করে নিলেন। ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2022 | 4:35 PM

দয়ালু হতে কি অর্থ খরচ করতে হয়? ডক্টর অজয়িতার উত্তরটা হবে এক্কেবারে না। এখন আপনারা প্রশ্ন করতেই পারেন যে, সেটা আমরা কীভাবে জানলাম? গত ১০ জুন তিনি একটি ভিডিয়ো পোস্ট করেছেন ট্যুইটারে। সেখানে দেখা যাচ্ছে, গৃহহীন একটা ছেলের (Homeless Boy) গাল টিপে আদর করছেন এক মহিলা। সেই মহিলা তখন রাস্তায় বাইকের পিছনে দাঁড়িয়েছিলেন। আর বাইকটা আটকে ছিল ট্রাফিক জ্যামে। ঘটনাটি বাংলাদেশের (Bangladesh)। সেই ভিডিয়ো এখন নেটপাড়ার ব্যাপক ভাইরাল (Viral Video)। প্রায় ১০ মিলিয়নের কাছাকাছি ভিউ হয়েছে ভিডিয়োর।

ভাইরাল হওয়ার সময় যখন সারা দুনিয়ায় কত কী কাণ্ড ঘটে চলেছে, তখন এক মহিলার উদার মনোভাব মন জিতে নিয়েছে গোটা বিশ্বের। ভিডিয়োতে দেখা যাচ্ছে, রাস্তায় তীব্র জ্যাম। সেই সময় বাইকের পিছনে বসে থাকা এক মহিলা একটি গৃহহীন বালকের গাল টিপে আদর করছেন। তার চুল নাড়াতে গিয়ে দেখছেন, চোখে কিছু একটা হয়েছে। ভাল করে তিনি দেখলেন সেই জায়গাটা। ঠিক যেন মায়ের মতোই! তারপর ছেলেটির হাতে কিছু টাকা ধরিয়ে দিলেন। টাকা হাতে পাওয়ার পর ছেলেটি যখন খুবই খুশি, মহিলা তখন আরও জোরে গাল টিপে দিলেন তার।

এই আদর শুধু ওই ছেলেটার জন্য ছিল না। কারণ, এই দুনিয়ায় এখন দয়ালু মানুষদেরই বড় অভাব। তাই নেটপাড়ার লোকজন ভিডিয়োটি দেখে আবেগতাড়িত হয়ে বলছেন, এই আদর ছিল পৃথিবীর সমস্ত গৃহহীনদের জন্য। ভিডিয়োর ক্যাপশনে ডক্টর অজয়িতা লিখেছেন, “সদয় হতে খুব একটা খরচ করতে হয় না।”

ভিডিয়োর কমেন্ট সেকশনেও নানাবিধ মন্তব্যে একপ্রকার উপচে পড়ছে। তবে কেউ কেউ যখন মহিলার এমন সদয় ভাবে অবাক হয়ে গিয়েছেন, কেউ আবার ছেলেটার অত জোরে গাল টেপা নিয়েও কটাক্ষ করেছেন মহিলাকে। একজন ইউজার লিখলেন, “এই ভিডিয়োটা দেখে আমি সত্যিই খুব খুশি। এবার থেকে আমিও ওরকম করব।” আর একজন যোগ করলেন, “এই ভিডিয়োর সবকিছুই ভাল লাগল। কিন্তু মহিলা অত জোরে ছেলেটার গাল টিপে ঠিক করেননি।”