Viral Video: বিড়ালে-ইঁদুরে বন্ধুত্ব, মালিকের বড্ড গোঁসা, তারপর…

Cat And Rat Friendship: ইঁদুর মারতে নিয়ে আসা হল একটি বিড়ালকে। কিন্তু সেই বিড়াল আবার ইঁদুরের প্রেমে পড়ে গেল। আর তা দেখেই মালিকের বিরাট গোঁসা। ভিডিয়োটা দেখুন একবার।

Viral Video: বিড়ালে-ইঁদুরে বন্ধুত্ব, মালিকের বড্ড গোঁসা, তারপর...
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2022 | 12:27 AM

মানুষ প্রায়ই নির্দিষ্ট কারণে কুকুর এবং বিড়াল পোষা. চতুর আদরের বন্ধু হওয়া ছাড়াও, তারা কখনও কখনও লাইভ সেভার হিসাবে প্রমাণ করতে পারে। যাইহোক, যদিও প্রায়ই এটির প্রয়োজন হয় না, তবে এই পোষা প্রাণীদের বাড়িতে ইঁদুর তাড়াতে বা গবাদি পশুদের লাইনে রাখতে সক্ষম হওয়ার প্রত্যাশা সবসময়ই থেকে যায়। একই দৃষ্টিভঙ্গি সহ, একটি বিড়ালের মালিক আশা করেছিলেন যে তার পশমের বাচ্চা তার বাগানে বসবাসকারী বিশাল ইঁদুরটিকে শিকার করবে। কিন্তু, বিড়াল যা করেছে তা ছিল অপ্রত্যাশিত। ঘটনার ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে এবং মিস করা খুব সুন্দর।

এনডিটিভিতে শেয়ার করা একটি ভিডিওতে, যা মূলত রেডডিটে শেয়ার করা হয়েছে, বিড়ালটিকে ইঁদুরটিকে জড়িয়ে ধরে শিশুর মতো পরিষ্কার করতে দেখা যায়। পোস্টের ক্যাপশনে লেখা ছিল, “যখন আপনি একটি বিড়াল পাবেন এই আশায় যে এটি আপনাকে আপনার উঠানের বড় ইঁদুর থেকে মুক্তি দিতে সাহায্য করবে।”

ভিডিওটি বিড়াল এবং ইঁদুরের মধ্যে বন্ধুত্বের চতুরতা নিয়ে ইন্টারনেটে তোলপাড় ফেলেছে। বেশ কিছু ইন্টারনেট ব্যবহারকারী বিড়ালছানার আচরণে বিমোহিত হয়েছিলেন। একটি মন্তব্যে লেখা ছিল, “সুসংবাদটি হল আপনাকে আর চিন্তা করতে হবে না, তারা একসাথে একটি অ্যাপার্টমেন্ট পেয়েছে,” এবং অন্য একজন রসিকতা করেছে, “খারাপ খবর: এটি আপনার অ্যাপার্টমেন্ট এবং আপনাকে সরাতে হবে।”