Viral Video: রাস্তায় বিরাট জ্যাম, বিরক্ত হয়ে স্কুটারে শুয়েই পড়লেন ব্যক্তি, দেখুন কী কাণ্ড

Man Resting On Scooter Heavy Traffic: রাস্তায় ভয়ঙ্কর জ্যাম। অনেকক্ষণ ধরে অপেক্ষা করছিলেন এক ব্যক্তি। শেষমেশ বিরক্ত হয়ে নিজের স্কুটারের উপরে শুয়েই পড়লেন। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। দেখুন।

Viral Video: রাস্তায় বিরাট জ্যাম, বিরক্ত হয়ে স্কুটারে শুয়েই পড়লেন ব্যক্তি, দেখুন কী কাণ্ড
কী কাণ্ড বলুন তো। ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 15, 2022 | 11:59 PM

সোশ্যাল মিডিয়ায় মজার মজার ভিডিওর অভাব নেই। প্রতিদিন এমন ভিডিও আমাদের সামনে আসে, যা দেখে আমরা হাসি থামাতে পারি না। এই ভিডিওগুলির সবচেয়ে ভাল জিনিস হল যে তারা আমাদের মানসিক চাপের জীবনে কিছু মুহুর্তের জন্য শান্তি আনে। এমনই একটি মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

View this post on Instagram

A post shared by Memes | YooBros (@yoo__bros)

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি সম্পর্কে আপনাকে বিস্তারিত তথ্য দেবে, তবে তার আগে আপনার জন্য একটি প্রশ্ন রয়েছে। আপনি কি কখনও ট্র্যাফিকের মাঝখানে টু হুইলারে বিশ্রাম নিয়েছেন? মানে শুধু মাথা নিচু করে নয়, পুরোপুরি শুয়ে থাকা। এখন আপনি নিশ্চয়ই ভাবছেন যে একজন ব্যক্তি কীভাবে টু হুইলারে বিশ্রাম নিতে পারে এবং তাও যানজটের মাঝখানে। এটা অসম্ভব. তবে আমরা বলব যে এটি ঘটতে পারে এবং এটি ঘটেছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটিতে আপনি ভারী যানজট দেখতে পাচ্ছেন। যানজটের মাঝখানে একটি স্কুটিতে শুয়ে থাকতে দেখা যায় এক ব্যক্তিকে। লোকটা তার পা দুটো স্কুটির হ্যান্ডেলে রেখে নিজেই পুরো সিটে আরাম করে শুয়ে আছে। সংকেত খোলার সাথে সাথে ব্যক্তিটি খুশি হয়ে উঠে সোজা হয়ে বসে।

যানজটের মাঝে স্কুটিতে বিশ্রাম নিতে দেখে সবাই হাসছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এই ভিডিওটি বেশ পছন্দ করছেন এবং বিভিন্ন ধরণের প্রতিক্রিয়া দিচ্ছেন। ভিডিওটি পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে yoo_bros নামে একটি অ্যাকাউন্ট দিয়ে।

ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওটির ক্যাপশনও দেওয়া হয়েছে মজার। ক্যাপশনে লেখা- ‘সিগন্যাল খুলা ক্যায়া?’ ভিডিওটিতে মানুষ মজার মন্তব্য করছে। এক ব্যবহারকারী লিখেছেন- ‘ওয়াও কি দৃশ্য।’ একইসঙ্গে এক ব্যবহারকারী বলেছেন, ‘চাচা খুব বেশি সোয়াগ দেখিয়েছেন।’