Viral Video: ড্রাম, টেবিল, চেয়ার দিয়ে ফ্যাশন! যুবকের কাণ্ড দেখে হতবাক নেটদুনিয়া

Odd Fashion: এমন কিছু জিনিস সে 'ফ্যাশন'-এর জন্য ব্যবহার করেছে যা হয়তো কেউ স্বপ্নেও কল্পনা করতে পারেনি। আর সেটাই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

Viral Video: ড্রাম, টেবিল, চেয়ার দিয়ে ফ্যাশন! যুবকের কাণ্ড দেখে হতবাক নেটদুনিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2022 | 6:24 PM

সোশ্যাল মিডিয়ায় এখন সব কিছু সম্ভব। কিন্তু এমন ফ্যাশন শো আগে দেখেননি এটা আমরা দাবি জানাতে পারি। সম্প্রতি একটি যুবকের ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে সে দেখিয়েছে অদ্ভুত রকমের ফ্যাশন। এমন কিছু জিনিস সে ‘ফ্যাশন’-এর জন্য ব্যবহার করেছে যা হয়তো কেউ স্বপ্নেও কল্পনা করতে পারেনি। আর সেটাই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা যায়, ওই যুবক কখনও ড্রাম মাথার মধ্যে দিয়ে ফ্যাশন শোয়ের মতো র‍্যাম্পে হাঁটার মতো করে হাঁটছে। আবার কখনও টিন জড়িয়ে হাঁটছে। আবার দেখা গিয়েছে, ওই যুবক একজন যুবতীকে কোলে নিয়ে র‍্যাম্পে হাঁটার মতো করে হাঁটছে। এছাড়াও ওই যুবক এমন উদ্ভট জিনিসের ব্যবহার করেছেন যা দেখে হাসির রোল ছুটছে নেটপাড়ায়।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

ওই যুবক ব্রেঞ্চ থেকে শুরু করে মই, ড্রাম, টিনের চাল, রেলিং সব কিছুই ব্যবহার করেছেন এই ভিডিয়োতে ফ্যাশন করতে। এমন জিনিস দিয়ে কি আর ফ্যাশন হয়! কিন্তু আমরা ফ্যাশন শো’তে যে ধরনের পোশাক মাঝে মাঝে দেখতে পাই তা কোনও ভাবেই মধ্যবিত্ত সাধারণ মানুষ পরতে পারবেন না। তাছাড়া ওই যুবকের চলন এবং অভিনব কান্ড দেখে বোঝাই যাচ্ছে যে সে ওই ধরনের ফ্যাশন শো’কে বিদ্রুপ করছে।

এই ভিডিয়োটি @DoctorAjayita নামের একটি টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। তবে জানা গিয়েছে, ভিডিয়োর মধ্যে থাকা ওই ব্যক্তির নাম Shaheel Shermont Flair। তিনি ফিজির বাসিন্দা। শাহিল TikTok-এ ভিডিয়ো তৈরি করেন। এটি ভিডিয়োটিও তাঁর TikTok-এ তৈরি করা। এর আগেও তিনি বিভিন্ন ভিডিয়ো বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। কিন্তু এবার তাঁর এই ফ্যাশন শো-এর ভিডিয়োটি নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের।