Viral Video: গভীর রাতে চরম ক্রোধে অটো উল্টে দিল বুনো মোষ, কেরালার ভয়ঙ্কর ভিডিয়ো দেখলে ঘুম উড়বে আপনার…

Wild Buffalo Kerala: চরম ক্রোধে একটি বুনোমোষ রাস্তায় দাঁড়িয়ে থাকা অটো উল্টে দেয়। ভিডিয়োটি দেখলে আপনার চোখ কপালে উঠতে পারে। দেখুন একবার।

Viral Video: গভীর রাতে চরম ক্রোধে অটো উল্টে দিল বুনো মোষ, কেরালার ভয়ঙ্কর ভিডিয়ো দেখলে ঘুম উড়বে আপনার...
ভয়ঙ্কর কাণ্ড।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Sep 22, 2022 | 9:36 PM

বন্যপ্রাণীর আক্রমণের থেকে ভয়ঙ্কর আর কী হতে পারে! কেরালার একটি ভিডিয়ো দেখলে এই কথাটাই আপনার মনে হবে। গভীর রাতে একটি বুনোমোষকে রীতিমতো তাণ্ডব চালাতে দেখা যায়। জঙ্গলের পাশের রাস্তা দিয়ে যাচ্ছিল একটি অটো। ব্যস! আর দেখে কে! বুনো মহিষের ক্রোধের কারণে অটোচালক তার গাড়িটি থামিয়েও দিয়েছিলেন। কিন্তু এমনই সময় ওই মহিষটি এসে অটোটি উল্টে দেয়। ভিডিয়োটি যিনি রেকর্ড করছিলেন, তাঁকে মালয়ালম ভাষায় অন্যদের সঙ্গে কথা বলতে শোনা যায়।

বন্য মহিষটিকে রাস্তার মাঝখানে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। তারপর কাছাকাছি থাকা অটোটির দিকে ক্রুদ্ধভাবে ছুটে আসতে থাকে সে। তারপরই ওই অটো উল্টে দেয় মোষটি। কাজটি করার পর শান্ত ভাবেই আবার বনের দিকে ফিরে যায় সে। অটোরিকশাটি উল্টে যাওয়ার কিছুক্ষণের মধ্যে চালক সেটি তুলে নেন ঠিকই। কিন্তু এর যন্ত্রাংশ রাস্তায় পড়ে থাকতে দেখা যায়। অটোচালক তখন দ্রুত গাড়িটি উল্টে দেয় এবং আঞ্চলিক মহিষটি শান্ত হয়ে চলে যায় বলে মনে হয়।

ক্লিপটি এতটাই ভাইরাল হয়েছে যে, তার ভিউ 7.1 মিলিয়নেরও বেশি ছাপিয়ে গিয়েছে এবং 282k লাইক-সহ ইনস্টাগ্রামে বহু মানুষের নজর কেড়েছে। অনেক ব্যবহারকারী পরামর্শ দিয়েছেন যে, রাতে এই জাতীয় রাস্তা দিয়ে যাওয়ার সময় গাড়ি চালকদের তাদের লাইট বন্ধ করেই যাওয়া উচিত। যখন নেটিজ়েনরা গাড়িটিকে আক্রমণ করার জন্য মহিষ দ্বারা ব্যবহৃত শক্তি এবং ক্রোধের পরিমাণ দেখে হতবাক হয়েছিলেন, তখন কেউ কেউ আবার রসিকতা করেছিলেন যে এই বন্যপ্রাণী তাদের বাহুবলীর কথা মনে করিয়ে দিয়েছে।

এই খবরটিও পড়ুন

তবে ওই অটোরিকশায় যাত্রী থাকলে বড়সড় কোনও দুর্ঘটনা ঘটতে পারত, যা সৌভাগ্যক্রমে এড়ানো গিয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla