Viral Video: ব্যালান্স হারিয়ে চলন্ত স্কুটার থেকে পড়ে গেলেন মহিলা, উঠেই পিছনের বাইকারের ঘাড়ে দোষ চাপালেন, তারপর…

Viral Video: ব্যালান্স হারিয়ে চলন্ত স্কুটার থেকে পড়ে গেলেন মহিলা, উঠেই পিছনের বাইকারের ঘাড়ে দোষ চাপালেন, তারপর...
অবাক কাণ্ড। ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

Latest Viral Video: ভারতে এক অ্যাম্বার হার্ডের সন্ধান মিলল। যিনি স্কুটার থেকে পড়ে গিয়ে দোষ চাপালেন এক অন্য ব্যক্তির উপরে। ঠিক কী ঘটেছিল, জানতে ভিডিয়োটা দেখুন একবার।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 20, 2022 | 6:53 PM

দুর্ভাগ্যজনক ঘটনা। কিন্তু সেই ঘটনা খানিক মজাদারও বটে। স্কুটারে (Scooter) চড়ে যাচ্ছিলেন এক মহিলা (Woman)। হঠাৎ করেই তাঁর স্কুটার রাস্তায় স্কিট করে পড়ে যায়। রাস্তা থেকে উঠে পড়েই তাঁর পিছনে আগত একটি বাইকারের ঘাড়ে দোষ চাপিয়ে দিলেন। মিমোলজি নামক একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিয়োটি (Viral Video)। টেক্সটে লেখা হয়েছে, “ভাল হয়েছে ক্যামেরায় ঘটনাটি ধরা পড়েছে”। আর সেই ভিডিয়োই এখন 3.7 মিলিয়ন ভিউ এবং 207K লাইক পেয়েছে।

View this post on Instagram

A post shared by Meemlogy (@meemlogy)

ভিডিয়োতে দেখা গিয়েছে এক ব্যক্তি স্কুটার চালাচ্ছেন এবং তাঁর পিছনে বসে রয়েছেন এক মহিলা। ভিডিয়োটি ক্যাপচার করছিলেন এক ভ্লগার। আসলে তিনি নিজের বাইক রাইডিং অভিজ্ঞতাই ফ্রেমবন্দি করছিলেন। সেই সময়েই ঘটে দুর্ঘটনাটি। হঠাৎ দেখা যায়, মহিলা যে স্কুটারে বসেছিলেন সেটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। স্কুটার চালক ও তার পিছনে বসে থাকা মহিলাটিও পড়ে যান। মহিলা উঠে পড়েই পিছনের বাইকারকে রীতিমতো ধমক দিতে থাকেন। বলতে থাকেন, “আপনার জন্যই আমি পড়ে গিয়েছি।”

দুর্ঘটনাটি তাঁর জন্যই হয়েছে বলে বাইকারকে দোষারোপ করতে থাকেন মহিলা। এদিকে ওই বাইকার বলতে থাকেন, তিনি ভিডিয়োটি ক্যাপচার করেছেন এবং প্রমাণ হিসেবেও রয়েছে তাঁর কাছে। নেটিজেনরা সেই ভিডিয়ো দেখে মন্তব্য করেন, “এটা একটা ভাল বিষয় যে, আপনি ঘটনাটি ক্যামেরাবন্দি করেছেন। এরকম অনেকেই থাকে, যাঁরা নিজেরা দোষ করে অন্যের ঘাড়ে চাপিয়ে দেন।”

এই খবরটিও পড়ুন

নেটপাড়ায় অনেক আবার ওই মহিলাকে অ্যাম্বার হার্ডের সঙ্গে তুলনা করেছেন। তাঁদের দাবি, জনি ডেপের ঘাড়ে যে ভাবে অ্যাম্বার হার্ড দোষ চাপিয়েছিলেন, এই মহিলাও সেই একই কাণ্ড ঘটানোর চেষ্টা করলেন। কেউ কেউ আবার মহিলার এটি নামও জুড়ে দিয়েছেন ‘অ্যাম্বার হার্ড লাইট’ ভার্সন বলে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA