Viral: লাঠি দিয়ে চিতা বাঘের সঙ্গে লড়াই, মুহূর্তে ভাইরাল মহিলা। দেখে নিন ভিডিয়ো

Viral Videos, মুম্বইয়ের আরে এলাকায় সিসিটিভি ফুটেজে পাওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে চিতাবাঘের সঙ্গে হাঁটার লাঠি দিয়ে লড়াই করছেন এক মহিলা

Viral: লাঠি দিয়ে চিতা বাঘের সঙ্গে লড়াই, মুহূর্তে ভাইরাল মহিলা। দেখে নিন ভিডিয়ো
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2021 | 8:58 PM

মুম্বই: রোজকার জীবনে আমাদের অনেকেরই বাড়িতেই কখনও রাস্তার কুকুর বা বিড়াল ঢুকে পড়ে। এই ঘটনার সঙ্গে কম বেশি আমরা সকলেই পরিচিত। ভেবে দেখেছেন, যদি আপনার বাড়িতে ঢুকে পড়ে চিতাবাঘ (Leopard),তাহলে আপনি কী করবেন? শুনে একটু অবাক লাগছে তো? অবাক হওয়ারই কথা। কিন্তু গতকাল এমনই এক ঘটনার সাক্ষী রইলো মহারাষ্ট্রের (Maharashtra) রাজধানী মুম্বইয়ের (Mumbai) আরে কলোনি। এই অদ্ভুত ঘটনায়, সাহসিকতায় সকলের মন জিতে নিলেন এক মধ্যবয়সী মহিলা। ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল।

মুম্বইয়ের আরে এলাকায় সিসিটিভি ফুটেজে পাওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে চিতাবাঘের সঙ্গে হাঁটার লাঠি দিয়ে লড়াই করছেন এক মহিলা। এই এলাকায় এই নিয়ে তৃতীয় বার লোকালয়ে চিতাবাঘের আগমন। ৫৫ বছর বয়সী ওই মহিলার নাম নির্মল দেবী সিং।

রাস্তার ধারে একটি পাঁচিলের ওপর বসে ছিলেন ওই মহিলা। হঠাৎ তিনি দেখতে পান একটি চিতাবাঘ তাঁর দিকে এগোচ্ছে। বিন্দুমাত্র বিলম্ব না করে হাতের লাঠি দিয়ে ওই চিতাবাঘের দিয়ে আক্রমণ করেন ওই মহিলা। এই আক্রমণ অপ্রত্যাশিত হলেও, সামলে নিয়ে আবার ওই মহিলার দিকে ঝাঁপিয়ে পড়ার চেষ্টা করে বাঘটি। কিন্তু ভয় না পেয়ে হাতের ওই লাঠি দিয়ে লড়াই চালিয়ে যান তিনি। শেষমেশ পালাতে বাধ্য হয় বাঘটি।

এই ঘটনায় সামান্য আহত হয়েছেন ওই পঞ্চাশোর্ধ মহিলা। আওয়াজ পেয়েই ঘটনার সময় স্থানীয় কিছু যুবক সেখানে চলে আসেন। সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্রই ওই মহিলার সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছে নেটিজেনরা।

আরও পড়ুন ৬২ শতাংশ বাড়ছে ডোমেস্টিক গ্যাসের দাম! ১ অক্টোবর থেকে নতুন দর

আরও পড়ুন India Hockey: রুপিন্দরের পথে হেঁটে অবসর বীরেন্দ্র লাকরারও