পরকীয়ায় লিপ্ত স্ত্রী, সন্দেহ করে অষ্টমঙ্গলায় বিষ খেয়ে ‘আত্মহত্যা’ স্বামীর

বিয়ের পরদিন থেকেই স্ত্রীর সঙ্গে অন্য কোনও পুরুষের সম্পর্ক আছে এমন সন্দেহ শুরু করেন সঞ্জয়। শুরু হয় অশান্তি। এরপর অশান্তির জেরে বৃহস্পতিবার রাতে বিষ খান সঞ্জয়।

পরকীয়ায় লিপ্ত স্ত্রী, সন্দেহ করে অষ্টমঙ্গলায় বিষ খেয়ে 'আত্মহত্যা' স্বামীর
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: May 10, 2021 | 9:15 PM

মালদা: মাত্র নয় দিন! বিয়ের পর অষ্টমঙ্গলা যাওয়ার আগেই ভাঙল ঘর। বিয়ের নয় দিনের মাথায় স্ত্রীর উপর সন্দেহ করে বিষ খেয়ে ‘আত্মহত্যা’ (suicide) করলেন স্বামী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে গাজোলের আলাল এলাকার বঙ্কা গ্রামে।

মৃত সঞ্জয় বর্মণের পরিবারের অভিযোগ, পেশায় শ্রমিক একুশ বছরের সঞ্জয়ের সঙ্গে গত ২ মে সম্বন্ধ করেই উত্তর দিনাজপুরের ইটাহার কোচপাড়ার মেয়ে পঞ্চমী হালদারের বিয়ে হয়। বিয়ের পরদিন থেকেই স্ত্রীর সঙ্গে অন্য কোনও পুরুষের সম্পর্ক আছে এমন সন্দেহ শুরু করেন সঞ্জয়। শুরু হয় অশান্তি। এরপর অশান্তির জেরে বৃহস্পতিবার রাতে বিষ খান সঞ্জয়। সঙ্গে সঙ্গে তাঁকে গাজোলের গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ক্রমশ তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু হয়। তখন সঞ্জয়কে মালদা মেডিক্যাল কলেজে (Malda Medical college) পাঠানো হয়। সোমবার সকালে সেখানেই তাঁর মৃত্যু ঘটে। এরপরেই, সঞ্জয়ের মৃত্য়ুর জন্য তাঁর স্ত্রী পঞ্চমীকেই কার্যত কাঠগড়ায় দাঁড় করান মৃতের পরিবার। গাজোল থানায় পঞ্চমীর বিরুদ্ধে লিখিত অভিযোগও দায়ের করেন তাঁরা। কিন্তু, সঞ্জয়ের মৃত্যুর পরেই ইটাহারে ফিরে যান পঞ্চমী।

গাজোল পুলিশের তরফে জানা গিয়েছে, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃতের পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: সিসিটিভি ক্য়ামেরা ভেঙে কার্যালয়ে ঢুকে চুরি, থানায় অভিযোগ দায়ের পঞ্চায়েত প্রধানের, চাঞ্চল্য রামপুরহাটে