TMC: পদে বসেই ২৪ ঘণ্টার মধ্যে পদত্যাগ, পঞ্চায়েত ভোটে দল নিয়ে ‘ভবিষ্যদ্বাণীও’ করে দিলেন তৃণমূল নেতা

Alipurduar: গত শুক্রবার আলিপুরদুয়ার কুমারগ্রাম ব্লকের কামাখ্যাগুড়ি ১ নং অঞ্চলের চেয়ারম্যান সুশীল রায় ও চেংমারী অঞ্চলের চেয়ারম্যান সীতারাম ওঁরাও দলের বিরুদ্ধে অসন্তোষ প্রকাশ করে পদত্যাগ করেন।

TMC: পদে বসেই ২৪ ঘণ্টার মধ্যে পদত্যাগ, পঞ্চায়েত ভোটে দল নিয়ে ‘ভবিষ্যদ্বাণীও’ করে দিলেন তৃণমূল নেতা
সুশীল রায় ও সীতারাম ওঁরাও (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2022 | 12:33 PM

আলিপুরদুয়ার: দুয়ারে কড়া নাড়চ্ছে পঞ্চায়েত ভোট (Panchayet Election)। তার আগে তপ্ত বাংলার রাজনীতি। শাসক-বিরোধী সব শিবির নেমেছে মাঠে। এমন আবহে আলিপুরদুয়ারে (Alipurduar) ধরা পড়ল অন্য ছবি। জেলা তৃণমূল অঞ্চল সভাপতি ও চেয়ারম্যানের নাম ঘোষণার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ইস্তফা দিলেন নব নিযুক্ত এই দুই তৃণমূল নেতা (TMC Leader)।

গত শুক্রবার আলিপুরদুয়ার (Alipurduar) কুমারগ্রাম ব্লকের (Kumarari Block) কামাখ্যাগুড়ি ১ নং অঞ্চলের চেয়ারম্যান সুশীল রায় ও চেংমারী অঞ্চলের চেয়ারম্যান সীতারাম ওঁরাও দলের বিরুদ্ধে অসন্তোষ প্রকাশ করে পদত্যাগ করেন। জেলা সভাপতির বাড়িতে গিয়ে পদত্যাগ পত্র তুলে দেন তাঁরা।

এই বিষয়ে সুশীল রায় বলেন, ‘দল নতুন ভাবে কমিটি গঠনের মধ্যে দিয়ে ভাল জায়গায় আসবে ভেবেছিলাম। কিন্তু এখন দেখছি এর আগে পুরনো যারা বিভিন্ন পদে ছিলেন তাঁরা আবার ফেরত আসছেন। বিধানসভা নির্বাচনের মতোই অবস্থা রয়েছে। আগামী পঞ্চায়েত ভোটে দল কঠিন পরিস্থিতির সম্মুখীন হবে আমার মনে হয়।’ আর চেংমারী অঞ্চলের পদত্যাগী চেয়ারম্যান সীতারাম ওঁরাও বলেন, ‘আমি দীর্ঘদিন রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছি। তবে দল মনে করেছে আমি সভাপতির পদের যোগ্য নই। সেই কারণে ওই পদ থেকে সরিয়ে আমায় চেয়ারম্যানের পদ দিয়েছে। তবে চেয়ারম্যানের কোনও কাজ নেই। তাই পদত্যাগ করলাম।’

যদিও এই পদত্যাগের বিষয়টিকে তেমন গুরুত্ব দিলেন না কুমারগ্রাম ব্লক সভাপতি ধীরেশ চন্দ্র রায়। তিনি জানিয়েছেন, ‘যে-যে পদত্যাগপত্র দেবেন সকলেরটাই গ্রহণ করা হবে। দু’মুখো নীতি নিয়ে রাজনীতি চলে না।’