Road Accident: আচমকা সামনে আসা গরুকে ধাক্কা স্কুটির, মধু ফরেস্টে মৃত্যু চালকের

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত যুবকের নাম দীপু এক্কা। তাঁর বয়স ২৩ বছর। তিনি সাতলী চা বাগানের বাসিন্দা বলে জানা গিয়েছে।

Road Accident: আচমকা সামনে আসা গরুকে ধাক্কা স্কুটির, মধু ফরেস্টে মৃত্যু চালকের
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2023 | 6:21 AM

আলিপুরদুয়ার: পথ দুর্ঘটনার জেরে প্রাণ হারালেন এক যুবক। স্কুটি চালিয়ে রবিবার রাতে বাড়ি ফিরছিলেন ওই যুবক। সে সময়ই ঘটে দুর্ঘটনা। দুর্ঘটনার জেরে গুরুতর আঘাত পেয়েছিলেন ওই যুবক। স্কুচি থেকে ছিটকে পড়েছিলেন তিনি। স্থানীয় মানুষরা ওই যুবককে উদ্ধার করে নিয়ে গিয়েছিলেন স্থানীয় হাসপাতালে। কিন্তু সেখানকার চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছে, জঙ্গল ঘেঁষা এলাকা দিয়ে যাচ্ছিলেন ওই যুবক। সে সময় তাঁর স্কুটির সামনে চলে আসে একটি গরু। ওই গরুর সঙ্গে ধাক্কা লাগে মৃত যুবকের স্কুটির। এর জেরেই তিনি ছিটকে পড়েছিলেন বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে আলিপুরদুয়ার জেলার কালচিনি ব্লকের মধু ফরেস্ট এলাকায়। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত যুবকের নাম দীপু এক্কা। তাঁর বয়স ২৩ বছর। তিনি সাতলী চা বাগানের বাসিন্দা বলে জানা গিয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবক রবিবার হ্যামিলটনগঞ্জ থেকে সাতলী চা বাগানে বাড়ির দিকে যাচ্ছিলেন। মধু ফরেস্ট এলাকা দিয়েই যেতে হয় তাঁকে। তিনি যখন মধু ফরেস্ট এলাকায় স্কুটি ছুটিে যাচ্ছিলেন, সে সময় একটি গরু তাঁর সামনে চলে এসেছিল বলে দাবি। স্কুটির গতিবেগ বেশি থাকায় নিয়ন্ত্রণ রাখতে পারেননি দীপু। তাঁর স্কুটি ধাক্কা মারে গরুটিকে। সঙ্গে সঙ্গে স্কুটি সমেত ছিটকে পড়েন তিনি। তা দেখতে পেয়ে পথচারী ও স্থানীয়রা যুবককে উদ্ধার করে কালচিনির উত্তর লতাবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন।

রবিবারই পূর্ব বর্ধমানের কাটোয়া শহরে ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটে। বেপরোয়া গাড়ির ধাক্কায় বেশ কয়েক জন পথচারী আহত হয়েছেন বলে জানা গিয়েছে। এক পথচারী সহ মোট ২ জনের মৃত্যু হয়েছে ওই ঘটনায়।