ঠিক ক’জন তৃণমূল সাংসদ বিজেপিতে আসছেন? চ্যালেঞ্জের সুরে নাম ফাঁস সৌমিত্রের

শর্মিষ্ঠা চক্রবর্তী

শর্মিষ্ঠা চক্রবর্তী |

Updated on: Jan 16, 2021 | 1:52 PM

"ছিন্নমস্তা মায়ের মন্দিরে দাঁড়িয়ে আমি যখন বলেছিলাম শুভেন্দু অধিকারী আমাদের দলে আসছেন, তখন তৃণমূল হেসেছিল। কাল শতাব্দী রায়কে দিদি অভিনয় করে আটকালেন। কিন্তু ওঁ আসবেন। আমি এটা বলেই রাখলাম।"

ঠিক ক'জন তৃণমূল সাংসদ বিজেপিতে আসছেন? চ্যালেঞ্জের সুরে নাম ফাঁস সৌমিত্রের
ফাইল ছবি

বাঁকুড়া: সাত থেকে আট জন তৃণমূল সাংসদ বিজেপিতে আসার জন্য অপেক্ষা করছেন। শনিবার মঞ্চে দাঁড়িয়ে প্রকাশ্যেই দাবি করলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Soumitra Khan)। শুধু তাই নয়, সেই তৃণমূল সাংসদদের নামও ঘোষণা করে দিলেন তিনি।

আজ, শনিবার বঙ্গ রাজনীতিতে এক গুরুত্বপূর্ণ দিন। কারণ আজই বিকাল ৩টায় রাজীব বন্দ্যোপাধ্যায় করতে চলেছেন ফেসবুক লাইভ। হয়তো এদিনই নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করতে পারেন তিনি। আর অন্যদিকে, এদিন বিকালেই দিল্লি যাওয়ার কথা ছিল বীরভূমের সাংসদ শতাব্দীর রায়ের। তিনি দিল্লি যাওয়া বাতিল করলেও, আজ দুপুর ২টোয় তিনি তাঁর সিদ্ধান্তের কথা জানাতে পারেন।

ফলে শুভেন্দু অধিকারীর তৃণমূল ত্যাগের দিন সেই বিশেষ শনিবারের পর আজ আবার এই শনিবার গোটা বঙ্গ রাজনীতিতে একটি গুরুত্বপূর্ণ দিন বলে মনে করছেন বিশ্লেষকরা।

বিজেপির তরফে ‘যুব চেতনা ও শ্রমদান’ কর্মসূচির আয়োজন করা হয়েছে। শনিবার সাতসকালে ঝাঁটা হাতে দলীয় কর্মসূচিতে অংশ নিতে দেখা যায় বিষ্ণুপুরের সাংসদকে। সেখানেই বক্তৃতা রাখতে গিয়ে সৌমিত্র খাঁ বলেন, “প্রসূন বন্দ্যোপাধ্যায়, শতাব্দী রায়, অপরুপা পোদ্দার, রাজীব বন্দ্যোপাধ্যায় সহ সাত থেকে আট জন তৃণমূল সাংসদ বিজেপিতে আসার অপেক্ষায় আছেন।”

আরও পড়ুন:   ‘আমি বেসুরো নই, লক্ষ্মী-রাজীবকেও বলেছি মমতার সঙ্গে থেকেই লড়তে হবে’, সুর নরম প্রসূনের

তিনি যে কোনও ভুল তথ্য দিচ্ছেন না তা স্পষ্ট করতে আরও বলেন, “ছিন্নমস্তা মায়ের মন্দিরে দাঁড়িয়ে আমি যখন বলেছিলাম শুভেন্দু অধিকারী আমাদের দলে আসছেন, তখন তৃণমূল হেসেছিল। কাল শতাব্দী রায়কে দিদি অভিনয় করে আটকালেন। কিন্তু ওঁ আসবেন। আমি এটা বলেই রাখলাম।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla