Bankura Death: পুকুরের কাছে এসেছিলেন, জলের দিকে তাকাতেই আঁতকে উঠলেন স্থানীয় বাসিন্দারা

Bankura: বাঁকুড়ার মনোহরতলা এলাকার ঘটনা। সেখানে রোজের মতো পুকুরে গিয়েছিলেন এলাকার বাসিন্দারা

Bankura Death: পুকুরের কাছে এসেছিলেন, জলের দিকে তাকাতেই আঁতকে উঠলেন স্থানীয় বাসিন্দারা
আতঙ্কিত এলাকাবাসী (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2022 | 4:41 PM

বাঁকুড়া: রোজের মতো স্নান করতে গিয়েছিলেন পুকুরে। কেউ বা বাসন মাজতে। কিন্তু পুকুরের কাছে যেতেই থ সকলে। কী ভাসছে ওইটা? প্রথমে ঠাউর করতে না পারলেও পরে বুঝতে অসুবিধা হল না কারোর।

বাঁকুড়ার মনোহরতলা এলাকার ঘটনা। সেখানে রোজের মতো পুকুরে গিয়েছিলেন এলাকার বাসিন্দারা। তখনই পুকুরের জলে কিছু একটা ভাসতে দেখেন তাঁরা। পরে বুঝতে পারেন এক ব্যক্তির মৃতদেহ পড়ে রয়েছে।

পুকুরের জল থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল বাঁকুড়া শহরের বাইপাস লাগোয়া মনোহরতলা এলাকায়। শনিবার দুপুরে পুকুরের জলে মৃতদেহটি ভাসতে দেখে এলাকার মানুষ বাঁকুড়া সদর থানায় খবর দিলে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। পুলিশ জানিয়েছে মৃতের নাম কালু বাগদী। প্রাথমিক ধারণা পুকুরে স্নান করতে নেমে জলে তলিয়ে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন দুপুরে স্থানীয় বাসিন্দারা বাঁকুড়া শহরের বাইপাস লাগোয়া মনোহরতলা এলাকায় স্নান করতে গিয়ে পুকুরের জলে কিছু একটা ভাসতে দেখেন। ভাসমান বস্তুটি কোনও ব্যক্তির মাথা হতে পারে এই ভেবে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশের উপস্থিতিতে জল থেকে মৃতদেহ তুললে দেখা যায় মৃতদেহটি আসলে এলাকার বাসিন্দা পেশায় টেম্পু চালক কালু বাগদীর। কালু বাউরীর মর্মান্তিক এই মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। কালু বাগদীর মৃত্যুর সঠিক কারণ জানতে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠায়।

স্থানীয় এক বাসিন্দা বলেন, ‘ওই পাড় থেকে আসছিলাম। হঠাৎ দেখি চিৎকার করে সকলে মারা গিয়েছে-মারা গিয়েছে বলছে। তারপর এসে দেখছি সত্যিই জলের মধ্যে দেখি লাস ভাসছে। উল্টে রয়েছে। আমরা তুলতেও পারছি না। তারপর পুলিশকে খবর দিই। পুলিশ আসার পর স্থানীয় একজনকে দিয়ে মৃতদেহ তুলি। পরে দেখি আমাদের এলাকারই একটি ছেলে।’