Bankura: শুভেন্দুর সভায় যাওয়ার পথে BJP কর্মীদের গাড়িতে হামলা, অভিযুক্ত TMC

Bankura:অভিযোগ, ট্রাকটি পাত্রসায়ের ব্লকের জামকুড়ির কাছাকাছি যেতেই জনা দশেক দুষ্কৃতী হাতে লাঠি,রড ও টাঙি নিয়ে বিজেপি কর্মীদের উপর চড়াও হয়। বিজেপি কর্মীদের বেধড়ক মারধর করার পাশাপাশি ভাঙচুর চালানো হয় ট্রাকটিতে।

Bankura: শুভেন্দুর সভায় যাওয়ার পথে BJP কর্মীদের গাড়িতে হামলা, অভিযুক্ত TMC
বাঁকুড়ায় গাড়িতে হামলা Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2024 | 9:40 AM

পাত্রসায়র: বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সভায় যাওয়ার পথে আক্রান্ত বিজেপি কর্মীদের গাড়ি। বুধবার বিকালে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার পাত্রসায়ের থানার জামকুড়ি গ্রাম সংলগ্ন এলাকায় আচমকাই বিজেপি কর্মীদের গাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর চালানো হয়। বিজেপি কর্মীদের মারধরের পাশাপাশি তাদের কর্মীদের গাড়ি লক্ষ করে ছোড়া হয় বোমা। তৃণমূল হামলার অভিযোগ অস্বীকার করেছে।

মঙ্গলবার বাঁকুড়ার পাত্রসায়েরে সভা করেন মুখ্যমন্ত্রী। তারই পাল্টা বুধবার বিকালে বাঁকুড়ার বালসীতে সভা করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই সভায় যোগ দিতে বুধবার বিকালে বিজেপির কোতুলপুর মণ্ডলের কর্মীরা একটি ছোট ট্রাকে করে বালসীর দিকে যাচ্ছিল।

অভিযোগ, ট্রাকটি পাত্রসায়ের ব্লকের জামকুড়ির কাছাকাছি যেতেই জনা দশেক দুষ্কৃতী হাতে লাঠি,রড ও টাঙি নিয়ে বিজেপি কর্মীদের উপর চড়াও হয়। বিজেপি কর্মীদের বেধড়ক মারধর করার পাশাপাশি ভাঙচুর চালানো হয় ট্রাকটিতে। অভিযোগ, ট্রাকটি লক্ষ করে একাধিক বোমাও ছোড়া হয়। পরে সেই ভাঙা ট্রাকে চড়েই সভায় হাজির হন বিজেপি কর্মীরা।

বিজেপির দাবি, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই হামলা চালিয়েছে। হামলার অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল নেতৃত্ব। যুব তৃণমূলের সভাপতি, বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সুব্রত দত্ত বলেন, “শুনছিলাম ওদের মিছিলে লোক আসতে চাইছে না। সেই কারণে সৌমিত্র খা মদ-মাংসের ব্যবস্থা করেছিলেন। দেখুন মদ্যপ অবস্থায় গাড়ি কোথাও গুঁজে গিয়েছিল। তাই এইসব গল্প বলেছে।” অপরদিকে, বিষ্ণপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খা বলেন, “শুভেন্দু অধিকারীর জনসভায় এত মানুষ দেখে কিছু ছিঁচকে আমাদের গাড়ির উপর আক্রমণ করেছে। ভাবছে এই ভাবে সন্ত্রাস বজায় রাখবে। এখানে আমরাই জিতব। আমি অবজারভারের সঙ্গে দেখা করব। আর পাত্রসায়র, কোতুলপুর এই সব জায়গায় বারবার এমন হচ্ছে। আমি কথা বলব বিষয়টি নিয়ে।”