Bankura: দুই তৃণমূল নেতাকে ঘরছাড়া করার হুঁশিয়ারি, ফের বিতর্কে বিজেপি বিধায়ক

Bankura: বাঁকুড়ার পাত্রসায়ের ব্লক এলাকায় বারংবার শাসক তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ এনেছে বিরোধীরা। লোকসভা ভোটের আগেও তার অন্যথা হয়নি। গতকাল পাত্রসায়ের ব্লকের বালসিতে শুভেন্দু অধিকারীর সভায় যাওয়ার পথে জামকুড়ি এলাকায় তৃণমূলের হাতে আক্রান্ত হয় বিজেপি কর্মী সমর্থকরা।

Bankura: দুই তৃণমূল নেতাকে ঘরছাড়া করার হুঁশিয়ারি, ফের বিতর্কে বিজেপি বিধায়ক
বিতর্কে বিজেপি বিধায়কImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2024 | 12:34 PM

বাঁকুড়া: প্রকাশ্য সভামঞ্চ থেকে দুই তৃণমূল নেতাকে ঘরছাড়া করার হুঁশিয়ারি দিয়ে এবার বিতর্কে জড়ালেন বাঁকুড়ার ওন্দার বিধায়ক তথা বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি অমরনাথ শাখা। পাল্টা অমরনাথ শাখার মাথায় জল ঢালার হুঁশিয়ারি দিলেন তৃণমূল নেতারা। তৃণমূল ও বিজেপির হুমকি পাল্টা হুমকিতে লোকসভা নির্বাচনের আগে উত্তাপ ছড়াল বাঁকুড়ার পাত্রসায়ের ব্লক এলাকায়।

বাঁকুড়ার পাত্রসায়ের ব্লক এলাকায় বারংবার শাসক তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ এনেছে বিরোধীরা। লোকসভা ভোটের আগেও তার অন্যথা হয়নি। গতকাল পাত্রসায়ের ব্লকের বালসিতে শুভেন্দু অধিকারীর সভায় যাওয়ার পথে জামকুড়ি এলাকায় তৃণমূলের হাতে আক্রান্ত হয় বিজেপি কর্মী সমর্থকরা। এই ঘটনার পরিপ্রেক্ষিতে ফের একবার সন্ত্রাসের ইস্যুতে উত্তাপ চড়ছে বাঁকুড়ার পাত্রসায়ের ব্লকে।

গতকাল বালসীর সভা থেকেই অমরনাথ শাখা ২০২৪ এর লোকসভা নির্বাচনের পর যুব তৃণমূলের বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি সুব্রত দত্ত ওরফে গোপে দত্ত এবং তৃণমূলের পাত্রসায়ের ব্লক সভাপতি প্রভাত মুখোপাধ্যায় ওরফে বুলে মুখোপাধ্যায় ঘরছাড়া করার হুঁশিয়ারি দেন। অমরনাথ শাখার এই হুঁশিয়ারির পরিপ্রেক্ষিতে পাল্টা হুঁশিয়ারি দিয়েছে তৃণমূল। তৃণমূলের সুব্রত দত্তর দাবি, একজন বিধায়কের মুখে এরকম কথা মানায় না। সুব্রত দত্তর পাল্টা হুঁশিয়ারি জল মেপে সেই জল মাথায় ঢেলে অমরনাথ শাখাকে বাড়ি পাঠানো হবে।