BJP MLA Speech: ‘টুঁটি চেপে টাকা আদায় করুন’, বিধায়কের বক্তব্যে বাড়ছে বিতর্ক

BJP MLA Speech: তৃণমূলের দাবি, এ ভাবে এলাকায় অশান্তি ছড়ানোর চেষ্টা করছেন বিজেপি বিধায়ক। তবে বক্তব্য নিয়ে কোনও আক্ষেপ নেই বিধায়কের।

BJP MLA Speech: 'টুঁটি চেপে টাকা আদায় করুন', বিধায়কের বক্তব্যে বাড়ছে বিতর্ক
Follow Us:
| Edited By: | Updated on: Aug 13, 2022 | 8:19 PM

বাঁকুড়া : ‘যাঁরা টাকা নিয়েছেন, তাঁদের টুঁটি চেপে ধরুন। টাকাটা আদায় করুন। না হলে গয়ারাম নেতারা পালিয়ে যাবে। বাইরে জায়গা কেনা হয়ে গিয়েছে।’ সভা মঞ্চ থেকে এমনই বার্তা দিলেন বাঁকুড়ার ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা। তাঁর এই বক্তব্যকে কেন্দ্র করে তৈরি হয়েছে বিতর্ক। উস্কানিমূলক বক্তব্য বলে অভিযোগ করেছে তৃণমূল। তবে তৃণমূলের বক্তব্যকে বিশেষ গুরুত্ব দিচ্ছেন না বিধায়ক। তাঁর দাবি, তিনি শুধুমাত্র দুর্নীতিগ্রস্থ তৃণমূল নেতাদের জন্য তাঁর এই বক্তব্য।

শুক্রবার এক জনসভায় এই ভাষায় তৃণমূলকে আক্রমণ করতে শোনা গিয়েছে ওন্দার বিধায়ককে। ‘কেউ কারও কাছ থেকে টাকা নিয়েছে চাকরি দেবেন বলে, কেউ টাকা নিয়েছেন ঘর পাইয়ে দেবেন বলে। এবার তাঁদের টুঁটিটা চিপে ধরুন। তাঁদের কাছ থেকে টাকা আদায় করুন।’ তাঁর দাবি, চুরি করার জন্য নেতারা কিছু মানুষকে ব্যবহার করছেন। তাঁদের সাবধান করেন বিধায়ক।

এই প্রসঙ্গে তৃণমূল নেতা তথা প্রাক্তন মন্ত্রী শ্য়ামল সাঁতরা বলেন, ‘কুরুচিকর মন্তব্য করে পরিবেশ অশান্ত করার চেষ্টা করছেন বিধায়ক। ওঁর বক্তব্যের জন্য যদি এলাকায় কোনও অশান্তি হয়ে থাকে, তাহলে তার দায় ওঁকে নিতে হবে।’ তাঁর দাবি, বিরোধী দলের বিধায়ক বিভিন্ন রকম কথা বলে মানুষের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছেন।

তবে এই বক্তব্য নিয়ে কোনও আক্ষেপ নেই বিধায়ক অমরনাথ শাখার। তাঁর দাবি, তিনি শুধু মানুষকে আশ্বস্ত করেছেন, এতে উস্কানির কোনও আঁচ নেই। বিধায়কের দাবি, শাসক দলের নেতারা চুরি করেছেন, তোলা তুলেছেন, সে কথাই বলতে চেয়েছেন তিনি। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নিজের বক্তব্যের ব্যাখ্যা দিতে গিয়ে বলেন, ‘আমি অশান্তি হওয়ার মতো কিছু বলিনি। আমি শুধু বলেছি, এখন টাকা না নিতে পারলে নেতারা বাইরে চলে যাবেন।’

উল্লেখ্য, সম্প্রতি তৃণমূলের দুই নেতা পার্থ চট্টোপাধ্য়ায় ও অনুব্রত মণ্ডল গ্রেফতার হয়েছেন। এরপরই নতুন করে সুর চড়িয়েছে বিরোধীরা।

আরও পড়ুন : 19,867.8 MHz স্পেকট্রাম অধিগ্রহণ করে ভারতীয়দের জন্য 5G বিপ্লব ঘটাতে চলেছে এয়ারটেল