Bankura Snatching: ব্যবসায়ীর গলায় ভোজালি ঠেকিয়ে ছিনতাই, কয়েক ঘণ্টার মধ্যেই কিনারা করল পুলিশ

Bankura Snatching: এরপরই জয়পুর থানায় অভিযোগ দায়ের করেন ওই ব্যবসায়ী। ঘটনার তদন্তে নামে জয়পুর থানার পুলিশ। তদন্তে নেমে প্রথমেই পুলিশের সন্দেহ হয় ওই ভাড়া গাড়ির চালককে।

Bankura Snatching: ব্যবসায়ীর গলায় ভোজালি ঠেকিয়ে ছিনতাই, কয়েক ঘণ্টার মধ্যেই কিনারা করল পুলিশ
বাঁকুড়ায় ডাকাতিতে ধৃত ২
Follow Us:
| Edited By: | Updated on: Aug 13, 2022 | 1:59 PM

বাঁকুড়া: ছিনতাইয়ের কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেফতার দুই মূল অভিযুক্ত। উদ্ধার ছিনতাই হওয়া টাকার একাংশও। আগ্নেয়াস্ত্র দেখিয়ে ব্যবসায়ীর থেকে ৫ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনার কিনারা করল বাঁকুড়া জয়পুর থানার পুলিশ। জয়পুরের নাচুর মোড়ের কাছে এক ব্যবসায়ীর পাঁচ লক্ষ টাকা ছিনতাই হয় বলে অভিযোগ। এই ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

জানা যাচ্ছে, কলকাতার বাসিন্দা সুরজ গুপ্তা নামে এক ব্যবসায়ী বাঁকুড়ার ডামডিহায় এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন। সেখান থেকে একটি গাড়ি ভাড়া নিয়ে পুরুলিয়ার কোতলপুর গিয়েছিলেন। শুক্রবার সন্ধ্যায় সেখান থেকেই কলকাতায় ফিরছিলেন তিনি। সঙ্গে ছিল পাঁচ লক্ষ টাকা। অভিযোগ, নাছুর মোড় এলাকায় কয়েক জন দুষ্কৃতী তাঁর পথ আটকায়। গলায় ভোজালি ঠেকিয়ে তাঁর সঙ্গে থাকা ব্যাগ ছিনতাই করে পালায় তারা।

এরপরই জয়পুর থানায় অভিযোগ দায়ের করেন ওই ব্যবসায়ী। ঘটনার তদন্তে নামে জয়পুর থানার পুলিশ। তদন্তে নেমে প্রথমেই পুলিশের সন্দেহ হয় ওই ভাড়া গাড়ির চালককে। এরপর স্থানীয় বৈতল থেকে ওই গাড়ি চালক আটক করে জিজ্ঞাসাবাদ করতেই আরও বেশ কয়েকজন দুষ্কৃতীর নাম জানতে পারে পুলিশ।

এখনও পর্যন্ত গোটা ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে ৫০ হাজার টাকা। বাকি টাকা বাকি সঙ্গীদের কাছে রয়েছে বলেই পুলিশের অনুমান। তাদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। ধৃতদের থেকেই তাদের সম্পর্কে তথ্য সংগ্রহ করছেন তদন্তকারীরা।