Deadbody Recover: সকালবেলা জঙ্গলে যেতেই অদ্ভুত অবস্থায় যুগলকে দেখে স্তম্ভিত এলাকাবাসী

Bankura: বাঁকুড়ার বিষ্ণুপুরের বাসুদেবপুর জঙ্গলের ঘটনা। সেখানেই উদ্ধার হল এক যুগলের ঝুলন্ত দেহ। গোটা ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Deadbody Recover: সকালবেলা জঙ্গলে যেতেই অদ্ভুত অবস্থায় যুগলকে দেখে স্তম্ভিত এলাকাবাসী
ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় বাসিন্দারা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2022 | 12:05 PM

বাঁকুড়া: সকাল-সকাল উঠে এমন ভয়ঙ্কর দৃশ্য দেখতে হবে কেউ হয়ত ভাবেনি।ছাতু কুড়োতে গিয়ে জঙ্গলের ভিতর গাছের ডালে ওই যুগলের মৃতদেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা।

বাঁকুড়ার বিষ্ণুপুরের বাসুদেবপুর জঙ্গলের ঘটনা। সেখানেই উদ্ধার হল এক যুগলের ঝুলন্ত দেহ। গোটা ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, রবিবার সকাল নাগাদ স্থানীয় বাসিন্দারা ছাতু কুড়োতে গিয়ে জঙ্গলের ভিতর একটি গাছের ডালে ওই যুগলের ঝুলন্ত মৃতদেহ দেখতে পান। বিষয়টি জানাজানি হতেই এলাকার বাসিন্দারা ভিড় জমান ওই জঙ্গলে। পরে বিষ্ণুপুর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠায়।

পুলিশ সূত্রে খবর, মৃত যুগলের নাম মামনি লায়েক। তিনি ওন্দা থানা এলাকার বাসিন্দা। অপরদিকে, ছেলেটির নাম অসিত লায়েক। তিনি তালডাংরার বাসিন্দা। ঘটনাস্থল থেকে একটি সাইকেল মিলেছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান গতকাল রাত্রিবেলা সাইকেলে করে অন্য এলাকা থেকে ওই জঙ্গলে এসে যুগল আত্মঘাতী হয়েছে। মৃতদের নাম পরিচয় জানার চেষ্টা করার পাশাপাশি গোটা ঘটনা নিয়ে তদন্ত শুরজ করেছে বিষ্ণুপুর থানার পুলিশ।

স্থানীয় এক বাসিন্দা বলেন, ‘সকালবেলা সাইকেলে করে যাচ্ছিলাম। তখন দেখি জঙ্গলের মধ্যে গাছে গলায় দড়ি দিয়ে ঝুলছে এক যুগল। ওদের এলাকায় কোনও দিন দেখিনি। ছেলেটার জামা মেয়েটা পড়েছিল। আর মেয়েটার কাপড় দিয়ে পেঁচানো অবস্থায় পাওয়া গিয়েছে ওদের।’