Anubrata Mondal Arrested: অনুব্রতর গ্রেফতারিতে ঢাক বাজিয়ে, গুড়-বাতাসা বিতরণ করল বিজেপি

Anubrata Mondal Arrested: গত পঞ্চায়েত নির্বাচবের আগে অনুব্রত মণ্ডলের দেওয়া চড়াম-চড়াম ঢাক বাজানোর দাওয়াই ঝড় তুলেছিল নির্বাচনী প্রচারে। এরপর তাঁর গ্রেফতারিতে উচ্ছ্বসিত বিরোধী শিবির।

Anubrata Mondal Arrested: অনুব্রতর গ্রেফতারিতে ঢাক বাজিয়ে, গুড়-বাতাসা বিতরণ করল বিজেপি
ঢাক বাজাচ্ছেন বিজেপি কর্মীরা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 11, 2022 | 12:55 PM

বাঁকুড়া: বিভিন্ন নির্বাচনের সময় দাওয়াই দিয়েছিলেন কখনও ‘চরাম-চরাম ঢাক বাজানোর’ কখনও বা ‘গুড় বাতাসার’। সেই কেষ্টই গ্রেফতার হলেন রাখির সকালে। ফলত, অনুব্রত মণ্ডলের গ্রেফতারির ঘটনায় ঢাক বাজিয়ে রাস্তায় নেমে গুড়-বাতাসা বিতরণ করল বিজেপি।

গত পঞ্চায়েত নির্বাচবের আগে অনুব্রত মণ্ডলের দেওয়া চড়াম-চড়াম ঢাক বাজানোর দাওয়াই ঝড় তুলেছিল নির্বাচনী প্রচারে। এরপর তাঁর গ্রেফতারিতে উচ্ছ্বসিত বিরোধী শিবির। আজ সকালে অনুব্রতর গ্রেফতারের খবর ছড়িয়ে পড়তেই বিজেপি কর্মীরা হাতে গুড় বাতাসা ও নকুলদানা নিয়ে ঢাক সহযোগে মাঠে নামলেন।

চড়াম-চড়াম ঢাক বাজিয়ে পথচারী থেরে শুরু করে স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে বিতরণ করা হয় গুড় বাতাসা ও নকুলদানা। এক বিজেপি নেতা বলেন, ‘গরুপাচারে নাম জড়িয়েছে অনুব্রত মণ্ডলের। তিনি আজকে গ্রেফতার হয়েছেন। সেই আনন্দে আমরা ওনার দেওয়া নিদান মানুষকে বিলিয়ে দিচ্ছি। উনি ঢাক বাজানোর কথা বলে যেভাবে পঞ্চায়েত ভোটের সময় মানুষকে খুন করেছিল সেই জন্য মানুষকে অবগত করতে চাই যে এরা এই ধরনের কথা বলে মানুষকে বিভ্রান্ত করছে।

আজ গরুপাচার মামলায় অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করে সিবিআই। তাঁকে গাড়িতে তুলে ইতিমধ্যে দুর্গাপুরে সিবিআইয়ের ক্যাম্প অফিসে নিয়ে যাওয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল এগারোটা নাগাদ নিজের বাড়ির ঠাকুরঘর থেকে গ্রেফতার হন অনুব্রত। মূলত সন্দেহ হয়েছিল বুধবার গভীর রাতেই। রাত্রিবেলাই বোলপুরে পৌঁছয় সিবিআইয়ের তদন্তকারীদল। আর সকাল হতে না হতেই সিআরপিএফ জওয়ানদের সঙ্গে নিয়ে অনুব্রতের বাড়িতে পৌঁছে যায় সিবিআই আধিকারিকেরা। জওয়ান দিয়ে ঘিরে ফেলা হয় বীরভূল জেলা তৃণমূল সভাপতির বাড়ি। তারপর এ দিন গ্রেফতার হন অনুব্রত।