Subhash Sarkar: হুডখোলা জিপে আচমকাই নিজের জুতো নিজে পালিশ করলেন সুভাষ

Bankura: রবিবার বি আর আম্বেদকরের জন্মদিন উপলক্ষে বাঁকুড়ার মাচানতলা থেকে লালবাজার পর্যন্ত বিশেষ র‍্যালিতে অংশ নেন তিনি। হুড খোলা গাড়িতে চড়ে নিজের জুতো পালিশ করলেন সুভাষ সরকার। সংবিধান প্রণেতা বি আর আম্বেদকরের জন্মদিন উপলক্ষে এদিন বাঁকুড়ার প্রাণকেন্দ্র মাচানতলা থেকে লালবাজার পর্যন্ত দলিতদের নিয়ে মিছিল করেন বিজেপি প্রার্থী সুভাষ সরকার।

Subhash Sarkar: হুডখোলা জিপে আচমকাই নিজের জুতো নিজে পালিশ করলেন সুভাষ
জুতো পালিশ করলেন সুভাষ সরকারImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2024 | 12:26 PM

বিষ্ণপুর: ভোট বড় বালাই। ভোটের প্রচারে বেরিয়ে এর আগে বিষ্ণুপুরের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলকে কখনো চুল কাটতে দেখা গিয়েছে, কখনো আবার তাঁকে দেখা গিয়েছে চা,চপ, পাঁপড় ভেজে তা বিক্রি করতে। এবার বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুভাষ সরকারকে দেখা গেল প্রকাশ্যে হুড খোলা গাড়িতে জুতো পালিশ করতে।

রবিবার বি আর আম্বেদকরের জন্মদিন উপলক্ষে বাঁকুড়ার মাচানতলা থেকে লালবাজার পর্যন্ত বিশেষ র‍্যালিতে অংশ নেন তিনি। হুড খোলা গাড়িতে চড়ে নিজের জুতো পালিশ করলেন সুভাষ সরকার। সংবিধান প্রণেতা বি আর আম্বেদকরের জন্মদিন উপলক্ষে এদিন বাঁকুড়ার প্রাণকেন্দ্র মাচানতলা থেকে লালবাজার পর্যন্ত দলিতদের নিয়ে মিছিল করেন বিজেপি প্রার্থী সুভাষ সরকার। মাচানতলা থেকে হুড খোলা গাড়িতে চড়ে এই মিছিলে অংশ নেন সুভাষ সরকার। হঠাৎই তিনি নিজের হাতে তুলে নেন নিজের জুতো। হুডখোলা গাড়ির উপরেই ব্রাশ দিয়ে সেই জুতো পালিশ করতে শুরু করেন তিনি।

তাঁর দাবি নিষ্ঠার সঙ্গে কাজ করলে কোনও কাজই ছোট নয়। বি আর আম্বেদকর দলিত ও অত্যন্ত নিম্ন বর্গ থেকে উঠে এসে সংবিধান প্রনয়নের মতো মহান কাজ করেছিলেন। আম্বেদকরের স্বপ্ন আজ পূরণ করছেন নরেন্দ্র মোদী। বি আর আম্বেদকরের সেই ভাবনা মানুষের মধ্যে ছড়িয়ে দিতেই তিনি এদিন জুতো পালিশ করেছেন।