Soumitra Khan-Sujata: ‘ফ্ল্যাটে দিনের পর দিন লিভ ইন করেছেন সৌমিত্র’, বিস্ফোরক সুজাতা, কী বললেন সৌমিত্র?

Soumitra Khan-Sujata: সুজাতার অভিযোগের প্রেক্ষিতে কোনও মন্তব্য করতে রাজি হননি সৌমিত্র। তিনি শুধু বলেন, 'জীবন থেমে থাকে না।'

Soumitra Khan-Sujata: 'ফ্ল্যাটে দিনের পর দিন লিভ ইন করেছেন সৌমিত্র', বিস্ফোরক সুজাতা, কী বললেন সৌমিত্র?
আদালতে সৌমিত্র সুজাতা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 7:54 PM

বাঁকুড়া : ত্রিকোণ প্রেমের জেরেই সাংসদ স্বামীর সঙ্গে সম্পর্কে ফাটল হয়েছে। আদালতে গিয়ে এমনই বিস্ফোরক দাবি করলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর (Saumitra Khan) প্রাক্তন স্ত্রী সুজাতা (Sujata Mondal)। শুক্রবার বিবাহ বিচ্ছেদ সংক্রান্ত মামলার শুনানির জন্যই আদালতে গিয়েছিলেন তাঁরা। সুজাতার অভিযোগের প্রেক্ষিতে কোনও মন্তব্য করতে রাজি হননি সৌমিত্র। তিনি শুধু বলেন, ‘জীবন থেমে থাকে না।’

এদিন আদালতে সুজাতা দাবি করেন, ত্রিকোণ প্রেমের জন্য দূরত্ব তৈরি হয়েছিল। অন্য মহিলার সঙ্গে সম্পর্কের কথা জেনে ফেলাতে অত্যাচারও শুরু হয়েছিল বলে অভিযোগ। বাঁকুড়া জেলা আদালত চত্বরে দাঁড়িয়ে তিনি আরও দাবি করেন, উত্তরবঙ্গে এক বিজেপি জেলা সভাপতি স্ত্রীর সঙ্গে সম্পর্ক রয়েছে সৌমিত্রের। দিল্লির ফ্ল্যাটে তাঁর সঙ্গে সহবাস করেছেন বলেও সৌমিত্রের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন সুজাতা।

২০১৬ সালের ১ জুলাই বড়জোড়ার বাসিন্দা সুজাতা মণ্ডলের সঙ্গে বিয়ে হয় বিষ্ণুপুরের তৎকালীন তৃণমূল সাংসদ সৌমিত্র খাঁর। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে সৌমিত্র বিজেপিতে যোগ দেন। ২০১৯ সালে আদালতের নিষেধাজ্ঞায় বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র নিজের নির্বাচনী কেন্দ্রে প্রচারে নামতে পারেননি। সে সময় সুজাতাই স্বামীর হয়ে প্রচারে নেমেছিলেন। সে বছর ভোটে জিতে সাংসদ হন সৌমিত্র।

নির্বাচনে জয়ের পরই ধীরে ধীরে স্বামী ও স্ত্রীর মধ্যে দূরত্ব বাড়তে থাকে। ২০২০ সালে দুজনে আলাদা থাকতে শুরু করেন। এরপর সৌমিত্র সুজাতার বিবাহ বিচ্ছেদের মামলা গড়ায় আদালতে। আজ সেই মামলার শুনানিতেই দুজনে হাজির বাঁকুড়া জেলা আদালতে। সেখানেই সাংসদ স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেন সুজাতা।

সুজাতার দাবি, স্বামী ও স্ত্রীর মাঝে তৃতীয় নারীর প্রবেশ কোনও স্ত্রীই মেনে নিতে পারেন না। বিয়ের পর থেকেই তাঁর ওপর অত্যাচার চলত বলে দাবি করেছেন তিনি। সুজাতার অভিযোগ, সৌমিত্রের সম্পর্কের কথা জেনে যাওয়ায় মিলতে থাকে বিভিন্ন ধরনের হুমকিও। স্বামীর চরিত্র সংশোধনের চেষ্টা করেও কোনও ফল না হওয়ায় শেষ পর্যন্ত বাধ্য হয়েই তাঁর সঙ্গে সম্পর্ক ত্যাগ করতে হয় বলে দাবি সুজাতার।