দিলীপের সভার আগে ‘বিজেপি’র মাঠ ছয়লাপ মমতার ছবিতে

বিজেপির জেলা সভাপতি প্রবীণ আগরওয়ালের অভিযোগ, গত ১১ জানুয়ারি মাঠ চেয়ে শিলিগুড়ি পুরসভায় আবেদন করা হয়েছিল। তবে আজ দুপুরে তার অনুমতি মিলেছে। ফলে প্রস্তুতি নিতে সমস্যা হচ্ছে

দিলীপের সভার আগে 'বিজেপি'র মাঠ ছয়লাপ মমতার ছবিতে
দিলীপের সভাস্থল ছয়লাপ মমতার ছবিতে- নিজস্ব চিত্র

শিলিগুড়ি: দিলীপের সভার আগে মমতার পোস্টারে ছয়লাপ শিলিগুড়ির বাঘাযতীন পার্ক। ডাকার সুবিধার্থে স্থানীয়রা একে  ‘বিজেপি’-র মাঠ বলে থাকেন। আগামিকাল সেখানেই জনসভা করবে বিজেপি (BJP)। সেই সভার প্রধান বক্তা বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh), থাকছেন রাজ্য সম্পাদক সায়ন্তন বসু-সহ উত্তরবঙ্গের বিজেপি নেতৃত্বরা। কিন্তু সভার আগের দিন দেখা গেল, সভাস্থল আপাতত মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ছবিতে ভর্তি।

বিজেপির জেলা সভাপতি প্রবীণ আগরওয়ালের অভিযোগ, গত ১১ জানুয়ারি মাঠ চেয়ে শিলিগুড়ি পুরসভায় আবেদন করা হয়েছিল। তবে আজ দুপুরে তার অনুমতি মিলেছে। ফলে প্রস্তুতি নিতে সমস্যা হচ্ছে। অনুমতি মেলার পর আজ বাঘাযতীন পার্কে গিয়ে বিজেপি নেতারা দেখেন, দিন কয়েক আগে রাজ্য সরকারের উদ্যোগে হওয়া একটি মেলার গতকাল শেষ হয়েছে। তার যাবতীয় সামগ্রী এখনও মাঠেই রয়েছে। মাঠ জুড়ে রয়েছে মুখ্যমন্ত্রীর অসংখ্য ছবি, পোস্টার এবং রাজ্যের বিভিন্ন প্রকল্পের স্টল। তা দেখে বেজায় চটেছে বিজেপি। যদিও পুরসভা জানিয়েছে, রাতের মধ্যেই সেসব সরিয়ে দেওয়া হবে। তবে তারপর সভার প্রস্তুতি নিয়ে সন্দিহান জেলা বিজেপির নেতৃত্ব।

আরও পড়ুন: হল না চোখ অপারেশন, ফের স্বাস্থ্যসাথী কার্ডধারীকে ফেরানোর অভিযোগ

জেলা বিজেপি সভাপতির কথায়, “সব বাধা দূর করেই বিজেপি জনসভা করবে।” সভায় দিলীপ ঘোষ ছাড়াও শেষ মুহূর্তে আসতে পারেন শুভেন্দু অধিকারীও। এই সভায় বিভিন্ন দল থেকে অনেকেই বিজেপিতে যোগদান করবেন। তালিকায় রয়েছেন একাধিক গ্রাম পঞ্চায়েত সদস্য, গত বিধানসভা নির্বাচনে পরাজিত একাধিক রাজনৈতিক দলের প্রার্থীরাও। বিজেপি সূত্রে খবর, শিলিগুড়ির কিছু তৃণমূলের কাউন্সিলরকেও দলে নেওয়ার চেষ্টা চলছে।

আরও পড়ুন: অভিষেকের বিরুদ্ধে করা মামলায় ব্যাঙ্কশাল কোর্টে হাজিরা দিলীপের