বীরভূমে বাজ পড়ে মৃত্যু ৩ জনের, আহত এক

Lightning: ফের বাজ পড়ে মৃত্যুর ঘটনা বীরভূমে। চাষের মাঠ থেকে বাড়ির ফেরার পথে বাজে ঝলসে মৃত্যু হল প্রহ্লাদ মণ্ডল নামে এক কৃষকের। বাজে গাছ ভেঙে পড়ল দু'জনের ওপর

বীরভূমে বাজ পড়ে মৃত্যু ৩ জনের, আহত এক
প্রতীকী চিত্র

বীরভূম: ফের বাজ পড়ে মৃত্যুর ঘটনা বীরভূমে। চাষের মাঠ থেকে বাড়ির ফেরার পথে বাজে ঝলসে মৃত্যু হল প্রহ্লাদ মণ্ডল নামে এক কৃষকের। মঙ্গলবার বিকালে ঘটনাটি ঘটেছে বীরভূমের মহম্মবাজারের খড়িয়া গ্রামে। প্রহ্লাদের সঙ্গে থাকা এক মহিলা বাজ পড়ে আহত হন। গুরুতর আহত অবস্থায় তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। অন্যদিকে মহম্মদবাজারে শ্রীকান্তপুরে বজ্রাঘাতে মৃত্যু হয় আরও দু’জনের।

জানা গিয়েছে, মাঠে থেকে বাড়ি ফেরার পথে বাজে ঝলসে যান প্রহ্লাদ নামে এক কৃষক। অন্যদিকে মহম্মদবাজারের শ্রীকান্তপুর মোড়ে থাকা একটি ইউক্যালিপটাস গাছে বাজ পড়ে সেটিতে আগুন লেগে যায়। ওই ঘটনাস্থল থেকে পালাবার চেষ্টা করতেও গাছ ভেঙে পড়ে দুই ব্যক্তির ওপর। ঘটনাস্থলেই মৃত্যু হয় তহিদ আনসারি ও আনন্দ কর্মকার নামে দুই ব্যক্তির। একজন শ্রীকান্তপুর মোড়ে কামারের কাজ করছিলেন। এবং আরেক জন মোটর বাইক নিয়ে সেখানে দাঁড়িয়ে ছিলেন। এই দুই ঘটনায় শোকের ছায়া এলাকায়।

আরও পড়ুন: অবিরাম বৃষ্টিতে বিপর্যস্ত উত্তরবঙ্গ, বন্যা পরিস্থিতি একাধিক এলাকায়

প্রসঙ্গত, গত কয়ে সপ্তাহ ধরে রাজ্যে বজ্রাঘাতের মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। একদিনে ২৭ জনের মৃত্যুও হয়েছে। বীরভূমেও বাজ পড়ে মারা গিয়েছেন একাধিক ব্যক্তি। বারবার বাজ পড়ে মৃত্যুর ঘটনায় আতঙ্কিত সাধারণ মানুষ।

আরও পড়ুন: প্রবীণ ক্রীড়াবিদকে পিটিয়ে মারল ছেলে! চাঞ্চল্য রায়গঞ্জে 

Click on your DTH Provider to Add TV9 Bangla