Bhuban Badyakar: মোবাইলের পাঁচ টাকার ভাঙা বোর্ড এখন অতীত, গাড়ি-বাড়ির পর বাদামকাকুর হাতে এখন নতুন বিলাসিতার ছাপ

Bhuban Badyakar: মোবাইলের পাঁচ টাকার ভাঙা বোর্ড এখন অতীত, গাড়ি-বাড়ির পর বাদামকাকুর হাতে এখন নতুন বিলাসিতার ছাপ
ভুবন বাদ্যকারের হাতে আইফোন

Bhuban Badyakar: তাঁর কাছে এসেছে একের পর গান করার সুযোগ। কখনও কলকাতা, কখনও মুম্বই, এমনকি তাঁকে নিয়ে করা হয়েছে ভোট প্রচারও। আর সেই কারণেই বিশাল আর্থিক উপার্জনও হয়েছে তাঁর। করেছেন অভিনয়ও।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jun 21, 2022 | 1:03 PM

বীরভূম: “মোবাইলের বোর্ড ভাঙা দিয়ে বাদাম, মোবাইলের বোর্ডগুলো পাঁচ টাকা দাম, পায়ের তোরা, হাতের বালা, থাকে যদি সিটি গোল্ডের চেন… দিয়ে যাবেন…” আজই গাইছেন বাদামকাকু, আজও তাঁর ডান হাতে সেই ভাঙা ফিচার মোবাইল ফোন। গান গাইছেন বাদামকাকু। তবে বাঁ হাতে আইফোন ১৩!

একটা কালো রঙা ফিচার ফোন। তাতে আবার ব্যাটারির জায়গাটা গার্ডার দিয়ে আটকানো। সেই ফোন নিয়েই রাজ্য কাঁপিয়েছেন তিনি। একটাই গান, ঝড় তুলেছে বিদেশেও। এখন সেই বাদামকাকুর হাতে আইফোন ১৩। কেতাদুরস্ত বাড়ি বানিয়েছেন তিনি। পরতে পরতে আধুনিকতার ছোঁয়া। এখন তাঁর হাতে এবার আইফোন ১৩।

ভুবন বাদ্যকার এখন সোশ্যাল মিডিয়ার ষ্টার। এখন তাঁর আর কোনও কিছুরই অভাব নেই। গাড়ি কিনেছেন, বড়ো অট্টালিকা বানিয়েছেন। এখন তাঁর হাতে আইফোনও। তবে এই সবের জন্যই তিনি সোশ্যাল মিডিয়াকে ধন্যবাদ জানিয়েছেন।

তাঁর কাছে এসেছে একের পর গান করার সুযোগ। কখনও কলকাতা, কখনও মুম্বই, এমনকি তাঁকে নিয়ে করা হয়েছে ভোট প্রচারও। আর সেই কারণেই বিশাল আর্থিক উপার্জনও হয়েছে তাঁর। করেছেন অভিনয়ও।

এই খবরটিও পড়ুন

দুবরাজপুর ব্লকের লক্ষ্মীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের কাঁচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকর বর্তমানে নতুন দামী আইফোন ব্যবহার করছেন। তাঁর গান শুনে ইন্দ্রজিৎ রাও নামে দিল্লির এক জনৈক ব্যক্তি তাঁকে ভালোবেসে এই আইফোনটা উপহার দিয়েছেন। দামী আইফোন উপহার হিসাবে পেয়ে খুশি ভুবন বাদ্যকর। কেবলই বললেন, “সবই গোবিন্দের ইচ্ছা। আজ আমার সব, সব আপনাদেরই কৃপায়…” তবে আইফোন কি চালাতে শিখেছেন? বাদামকাকু বললেন, “এখন ফোন এলে ধরতে পারছি, ফোন করতে পারছি। ফোন হাতে থাকলে শিখেই যাব…” চরম আত্মবিশ্বাস এখন তাঁর মধ্যে, জনপ্রিয়তার শীর্ষে তিনি। সেটাকেই ধরতে রাখতে চান ‘গোবিন্দের কৃপায়’।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA