Bagtui Arrest: অস্ত্র হাতে ইতঃস্তত ঘোরাঘুরি, বগটুই গ্রামের মোড় থেকে গ্রেফতার ৩ দুষ্কৃতী

Bagtui Arrest: পুলিশকে দেখেনই তারা সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। ধাওয়া করে তাদেরকে ধরে ফেলে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ডাকাতি করার উদ্দেশ্যেই জড়ো হয়েছিল তারা।

Bagtui Arrest: অস্ত্র হাতে ইতঃস্তত ঘোরাঘুরি, বগটুই গ্রামের মোড় থেকে গ্রেফতার ৩ দুষ্কৃতী
বগটুই গ্রামে ধৃত তিন
Follow Us:
| Edited By: | Updated on: Jun 21, 2022 | 12:32 PM

বীরভূম: বগটুই গ্রাম থেকে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার দুষ্কৃতী। গোপন সূত্রে খবর পেয়ে সোমবার গভীর রাতে অভিযান চালিয়ে তিন দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের নাম আনারুল শেখ, জাবেদ শেখ ও হাসিরুদ্দিন শেখ । তাদের বাড়ি বগটুই গ্রামের পূর্বপাড়ায় । বীরভূমের রামপুরহাট থানার জয়রামপুর গ্রামের কাছ থেকে ওই তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। রানিগঞ্জ-মোড়গ্রাম ৬০ নম্বর জাতীয় সড়কে জয়রামপুর গ্রামের মোড়ের কাছে ওই তিন দুষ্কৃতীকে ইতঃস্তত ঘুরে বেড়াতে দেখা যায়। গোপন সূত্রে খবর পেয়ে সেখানে পৌঁছয় পুলিশ।

পুলিশকে দেখেনই তারা সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। ধাওয়া করে তাদেরকে ধরে ফেলে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ডাকাতি করার উদ্দেশ্যেই জড়ো হয়েছিল তারা। ধৃতদের কাছ থেকে ভোজালি, চাকু ও লোহার রড উদ্ধার করেছে পুলিশ । ধৃতদের রামপুরহাট মহকুমা আদালতে পেশ করা হবে।

প্রসঙ্গত, কিছু দিন আগেই বগটুই গ্রাম থেকে উদ্ধার হয় ড্রাম ভর্তি তাজা বোমা। বড়শাল গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসে উপপ্রধান ভাদু শেখ খুনে এক অভিযুক্তের বাড়ির কাছেই মেলে ড্রাম ভর্তি তাজা বোমা। গোপন সূত্রে খবর পেয়ে, পলাশ শেখের বাড়ি লাগোয়া উঠোনে পৌঁছয় পুলিশ। সেখানেই একটি নীল রঙা ড্রামের হদিশ পান তদন্তকারীরা। তার মধ্যেই বোমাগুলি রাখা ছিল। এই খবর পুলিশের থেকে পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াড। ভাদু শেখ খুন হওয়ার পর থেকে এলাকা ছাড়া পলাশ। পুলিশ তার খোঁজে তল্লাশি চালাচ্ছে।

প্রসঙ্গত, মার্চ মাসে বগটুই গ্রাম সারা রাজ্যে তোলপাড় ফেলে দিয়েছিল। বগটুই গণহত্যা মামলা এখনও আদালতে বিচারাধীন। তার মধ্যে এই ধরনের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়াচ্ছে।