Fire broke out at Bolpur Bank: বোলপুরের ব্যাঙ্কে ভয়াবহ আগুন, এই শাখায় অনুব্রতর মামলায় তল্লাশি চালিয়েছিল CBI

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Updated on: Sep 28, 2022 | 1:06 PM

Bolpur Bank: শেষ পাওয়া খবর অনুযায়ী, ঘটনাস্থলে রয়েছে দমকলের ২ টি ইঞ্জিন। এই ব্যাঙ্কের বোলপুরের ঠিক এই ব্রাঞ্চেই দু'বার সিবিআই-এর তরফে তল্লাশি চালানো হয়েছিল।

Fire broke out at Bolpur Bank: বোলপুরের ব্যাঙ্কে ভয়াবহ আগুন, এই শাখায় অনুব্রতর মামলায় তল্লাশি চালিয়েছিল CBI
বোলপুরের ব্যাঙ্কের শাখায় আগুন

বীরভূম: বোলপুরের বেসরকারি ব্যাঙ্কে ভয়াবহ আগুন। এই ব্যাঙ্কেই ২বার গিয়েছিল সিবিআই। শেষ পাওয়া খবর অনুযায়ী, ঘটনাস্থলে রয়েছে দমকলের ২ টি ইঞ্জিন। এই ব্যাঙ্কের ঠিক এই শাখাতেই দু’বার সিবিআই-এর তরফে তল্লাশি চালানো হয়েছিল। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। তবে তার থেকেও এলাকাবাসীর মনে তৈরি হয়েছে অন্য প্রশ্ন। আদৌ এই আগুন লাগার বিষয়টি কি নিতান্তই দুর্ঘটনা, নাকি এর পিছনে কোনও অভিসন্ধি কাজ করছে।

সূত্রের খবর, গরু পাচার মামলায় যে সকল অ্যাকাউন্টের খোঁজ পাওয়া গেছিল,  তার বেশিরভাগই এই ব্যাঙ্কের শাখায়। সেখানে হঠাৎ করেই ভয়াবহ আগুন লাগার কারণ কী? তা নিয়েই প্রশ্ন উঠছে। ভয়াবহ আগুনে প্রচুর নথিপত্র পুড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। যদিও, কর্মীদের কোন ক্ষতি হয়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন দমকলকর্মীরা। গরু পাচার মামলায় বারবার এই ব্যাঙ্কের শাখা থেকে নথি চেয়ে পাঠানো হয়েছিল সিবিআই-এর তরফে। সেক্ষেত্রে আগুন লাগার কারণ নিয়ে তৈরি হয়েছে ধন্দ। আগুন লাগার প্রকৃত কারণ জানেন না দমকল কর্মীরাও। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, শর্ট সার্কিটের জেরেই আগুন লেগেছে। বাকিটা তদন্ত করে দেখছে পুলিশ।

গুরু পাচার মামলায় আপাতত কেন্দ্রীয় গোয়েন্দাদের কব্জায় অনুব্রত মণ্ডল। কিন্তু এই মামলার তদন্তে নেমে বেশ কয়েকটি অ্যাকাউন্টের খোঁজ পেয়েছেন তদন্তকারীরা, তার বেশিরভাগই রয়েছে এই শাখায়। এই অ্যাকাউন্টের লেনদেন সংক্রান্ত বেশ কিছু তথ্য় ইতিমধ্যেই তদন্তকারীদের হাতে এসেছে। এরই মধ্যেই এই শাখায় আগুন লাগে। প্রচুর কাগজপত্র পুড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।

এই খবরটিও পড়ুন

বেলা এগারোটা নাগাদ এই ব্যাঙ্কের শাখায় আগুন লাগে। কর্মী ও অন্যান্য গ্রাহকরা দ্রুত বেরিয়ে আসেন। দাহ্য পদার্থ থাকায় আগুন ছড়িয়ে পড়তে থাকে দ্রুত।  গল গল বের হতে থাকে ধোঁয়া। শেষ পাওয়া দমকলকর্মীরা আগুন নেভানোর চেষ্টা করছেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla