Cattle Smuggling Case: এত টাকা পেয়েছিলেন কোথা থেকে? অনুব্রত ঘনিষ্ঠ মলয় পিটকে আজ ফের তলব সিবিআই-এর

Cattle Smuggling Case: পুঙ্খানুপুঙ্খ তথ্য পেতে বুধবারই বোলপুরের ব্যাঙ্ক কর্মীদের তলব করে সিবিআই। রতনকুঠির অস্থায়ী সিবিআই ক্যাম্পে তলব করা হয় ব্যাঙ্ক কর্মীদের।

Cattle Smuggling Case: এত টাকা পেয়েছিলেন কোথা থেকে? অনুব্রত ঘনিষ্ঠ মলয় পিটকে আজ ফের তলব সিবিআই-এর
অনুব্রত ঘনিষ্ঠ মলয় পিটকে তলব (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2022 | 8:45 AM

বীরভূম: বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত ঘনিষ্ঠ মলয় পিটকে অস্থায়ী সিবিআই ক্যাম্পে তলব করা হল। মেডিক্যাল কলেজের জন্য এত বিপুল পরিমাণ টাকা কোথা থেকে পেয়েছিলেন অনুব্রত ঘনিষ্ঠ মলয় পিট? কারা টাকা দিয়েছিল, কোন পথে লেনদেন? পুঙ্খানুপুঙ্খ তথ্য পেতে বুধবারই বোলপুরের ব্যাঙ্ক কর্মীদের তলব করে সিবিআই। রতনকুঠির অস্থায়ী সিবিআই ক্যাম্পে তলব করা হয় ব্যাঙ্ক কর্মীদের। গতকাল ব্যাঙ্ক কর্মীদের তলবের পর বৃহস্পতিবার অনুব্রত ঘনিষ্ঠ মলয় পিটকে তলব করা হয়েছে।

বিপুল টাকা, সম্পত্তি, প্রভাবশালী যোগ। গরু পাচারের তদন্তে পরের পর বেরিয়ে চাঞ্চল্যকর তথ্য সিবিআইয়ের হাতে। কেলেঙ্কারির শিকড় কতদূর, তা খুঁজে বের করতেই মরিয়া কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কেষ্ট-ভূমে তাই নিয়ম করে চলছে তল্লাশি। পরের পর কেষ্ট ঘনিষ্ঠদের বাড়িতে হানা। বিভিন্ন সূত্রে তাঁদের কেষ্ট-যোগের প্রমাণ পেয়েছে সিবিআই।

সিবিআই-এর হাতে আগেই তথ্য এসেছে বীরভূমে মলয় পিটের একাধিক শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। শান্তিনিকেতনে মেডিক্যাল কলেজও তৈরি করেছেন মলয় পিট। সেটাও হয়েছে তৃণমূলের আমলেই। স্বাধীন ট্রাস্ট ও সতীর্থ চ্যারিটেবল ট্রাস্ট নামে দুটি স্বেচ্ছাসেবী সংস্থা চালান মলয় পিট।

ওই মেডিক্যাল কলেজ তৈরিতে অনুব্রত মণ্ডল আর্থিক সাহায্য করেছেন বলে জানতে পারে সিবিআই। সেই আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয়েও মলয় পিটকে জিজ্ঞাসাবাদ করতে চান তদন্তকারীরা। সিবিআই-এর হাতে এসেছে আরও তথ্য। অনুব্রত মলয় পিটের কাছ থেকে দুটি গাড়ি চেয়েছিলেন অনুব্রত। ট্রাস্টের দুটি গাড়ি অনুব্রতকে দিয়েছিলেন মলয়।