ফেসবুকেই ফাঁদ! গৃহবধূকে সুরাট নিয়ে গিয়ে বিক্রি করে দেওয়ার হুমকি

Kidnapping: ৬ লক্ষ টাকা না দিলে বিক্রি করে দেওয়া হবে। এই হুমকি দিয়েই ফোন আসে নলহাটির ওই মহিলার বাড়িতে।

ফেসবুকেই ফাঁদ! গৃহবধূকে সুরাট নিয়ে গিয়ে বিক্রি করে দেওয়ার হুমকি
বিক্রি করে দেওয়ার হুমকি দেওয়া হয় মহিলাকে

বোলপুর: সোশ্যাল মিডিয়ার ব্যবহার যত বাড়ছে, ততই অজানা ফাঁদে পা দিয়ে বিপদের মুখে পড়ছেন অনেকেই। ফেসবুকের রঙিন দেওয়ালেই লুকিয়ে থাকছে বিপদ। এ ভাবেই ফাঁদে পড়েছিলেন বীরভূমের বাসিন্দা এক মহিলা। প্রেমের সম্পর্কের জালে ফেলে ওই মহিলাকে সুরাট পর্যন্ত নিয়ে যায় এক যুবক। তারপরই লক্ষাধিক টাকা চেয়ে বাড়িতে আসে ফোন। পুলিশের উদ্যোগে সুরাট থেকে ওই মহিলাকে উদ্ধার করা হয়েছে। আজ, বৃহস্পতিবার তাঁকে পরিবারের হাতে তুলে দেওয়া হচ্ছে।

গত ২৩ জুন থেকে নিখোঁজ নাজমুনেশা এক নব বিবাহিতা মহিলা। নলহাটি থানার পাইকপাড়া গ্রামের বাসিন্দা তিনি। বিয়ের পর বাপের বাড়িতে এসেছিলেন তিনি। এরপর আচমকাই বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান। পরিবারের লোক তাঁর কোনও সন্ধান না পেয়ে থানায় নিখোঁজ ডায়েরি করে। এরপরই সন্ধান শুরু করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আসলে ফেসবুকের মাধ্যমে আলাপ হওয়ার পর এক যুবকের সঙ্গে পালিয়ে যান ওই মহিলা। অপরিচিত ওই যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি, এরপরই বাড়ি ছেড়ে পালান ওই গৃহবধূ। পুলিশ জানতে পেরেছে ওই যুবক প্রথমে গৃহবধূকে মুম্বই নিয়ে যায়। সেখান থেকে সুরাট নিয়ে যাওয়া হয় ওই মহিলাকে।এরপর ওই গৃহবধূর বাড়িতে ৬ লক্ষ টাকার দাবি করে ফোন আসে। টাকা না দিলে তাঁকে বিক্রি করে দেওয়া হবে বলেও দাবি করে অভিযুক্ত যুবক।এরপর গৃহবধূর বাপের বাড়ির লোক অপহরণের অভিযোগ করেন নলহাটি থানায়।

আরও পড়ুন: তাঁরই ৫০ জন আত্মীয়-বন্ধুকে ভুয়ো টিকা দেন দেবাঞ্জন! সবটা জেনে চুপ ছিলেন কসবার সেই অফিস-ঘরের মালিকও

নলহাটি থানার পুলিশ পাঁচ জনের একটি টিম তৈরি করে সুরাট যায়। সেখান থেকে ওই গৃহবধূকে উদ্ধার করে ও ওই যুবককে গ্রেফতার করা হয়। নলহাটি থানার পুলিশ ওই গৃহবধূকে গতকাল নলহাটি থানায় নিয়ে আসে। আজ রামপুরহাট আদালতের মাধ্যমে তাঁকে তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হবে। উদ্ধার হওয়া ওই মহিলার বাবা জানিয়েছেন, ২৩ মে তিনি বাজারে বেরিয়েছিলেন। বাড়ি ফিরে জানতে পারেন মেয়ে চলে গিয়েছে। এরপর থেকে ফোন করে পাওয়া যায়নি তাঁকে। অবশেষে মেয়ে উদ্ধার হওয়ায় খুশি তিনি।

Click on your DTH Provider to Add TV9 Bangla