Man killed wife : মেয়ে-জামাইয়ের জন্য মাংস কিনতে টাকা চাওয়ায় স্ত্রীকে ‘খুন’

Man killed wife : মেয়ে-জামাইয়ের জন্য মাংস কিনতে টাকা চাওয়ায় স্ত্রীকে 'খুন'
কান্নায় ভেঙে পড়েছে মৃতের পরিবার

Man killed wife : মেয়ে-জামাইকে মাংস রান্না করে খাওয়ানোর শখ হয়েছিল রাধারানির। স্বামীর কাছে টাকা চান তিনি। তা নিয়ে দু'জনের মধ্যে বচসা বাধে।

TV9 Bangla Digital

| Edited By: Sanjoy Paikar

May 20, 2022 | 11:57 AM

নলহাটি : বাড়িতে মেয়ে-জামাই এসেছে। এইজন্য মাংস রান্না করতে চেয়েছিলেন। স্বামীর কাছে মাংস কিনতে টাকা চেয়েছিলেন। তা নিয়ে বচসার জেরে স্ত্রীকে কোদালের কোপ দিয়ে খুনের (Murder) অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। মৃতের নাম রাধারানি কোনাই(৫০)। ঘটনাটি বীরভূমের নলহাটি থানার বারা গ্রামের। অভিযুক্ত স্বামী প্রভাত কোনাইকে গ্রেফতার করেছে নলহাটি থানার পুলিশ।

বারা গ্রামের কোনাই পাড়ায় বাড়ি প্রভাত কোনাইয়ের । তাঁর দুই ছেলে, এক মেয়ে। বড় ছেলে ও মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। গতকাল মেয়ে-জামাই তাঁদের বাড়িতে আসেন। মেয়ে-জামাইকে মাংস রান্না করে খাওয়ানোর শখ হয়েছিল রাধারানির। স্বামীর কাছে টাকা চান তিনি। তা নিয়ে দু’জনের মধ্যে বচসা বাধে। সেই সময় বাড়ি থেকে চলে যান প্রভাত।

দুপুরে বাড়িতে খেতে আসেননি প্রভাত। সন্ধ্যাবেলা মদ খেয়ে বাড়ি ফেরেন। রাত আটটা নাগাদ আচমকা স্ত্রীর উপর হামলা চালান। সেইসময় ছোট ছেলের পাশে শুয়েছিলেন রাধারানি। কোদাল দিয়ে তাঁকে কোপ মারেন প্রভাত। সঙ্গে সঙ্গে রাধারানিকে লোহাপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান পরিবারের লোকজন। অবস্থার অবনতি হওয়ায় নিয়ে যাওয়া হয় রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। রাতে তাঁর মৃত্যু হয়।

এই খবরটিও পড়ুন

অভিযুক্ত প্রভাতকে গ্রেফতার করেছে পুলিশ। কী জন্য স্ত্রীকে খুন করলেন, তা খতিয়ে দেখছে। ধৃতকে আজ রামপুরহাট আদালতে তোলা হবে। মাংস খাওয়ার টাকা চাওয়ায় স্ত্রীকে যে এভাবে কুপিয়ে খুন করবেন প্রভাত, তা যেন বিশ্বাস করতে পারছেন না প্রতিবেশীরা। তাঁদের বক্তব্য, ঝগড়া হলেও প্রভাত যে এভাবে রাধারানিকে কুপিয়ে মারবেন, তা তাঁরা ভাবতে পারছেন না। রাধারানির ছেলে-মেয়েরা কান্নায় ভেঙে পড়েছেন। মাংসের টাকা চাওয়ায় বাবা যে মাকে কোপাতে তা বিশ্বাস করতে পারছেন না বড় ছেলে সুখেন কোনাই।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA